শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ১০ ১৪৩০

ধন্যবাদ জ্ঞাপন করে আঙ্গুরকে, তারেক রহমানের চিঠি

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৫ জুলাই ২০২৩  

 

ঢাকায় বিএনপির সমাবেশে নানা বাধা-বিপত্তি উপেক্ষা করে এবং ধৈর্য ও নিরলস পরিশ্রমের মধ্য দিয়ে হাজারো নেতাকর্মীদের নিয়ে বিশাল শোডাউনের মাধ্যমে সমাবেশে অংশগ্রহণ এবং সমাবেশকে সফল করার লক্ষ্যে অগ্রণী ভূমিকা রাখায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নারায়ণগঞ্জ-২ আসনের সাবেক সফল সাংসদ আতাউর রহমান খাঁন আঙ্গুরকে এক চিঠির মাধ্যমে ধন্যবাদ জ্ঞাপন করেন। 

 

চিঠিতে উল্লেখ করা হয়, জনাব আতাউর রহমান খাঁন আঙ্গুর নারায়ণগঞ্জ-২ আসনে গত ২০১৮ সালের জাতীয় নির্বাচনে ধানের শীষ প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ছিলেন । ‘১২ জুলাই নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে এক ঐতিহাসিক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশেকে সাফল্যমন্ডিত করার জন্য গত ৯ জুলাই নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে একটি সভায় আমন্ত্রণক্রমে আপনি উপস্থিত হয়েছিলেন। উক্ত সমাবেশে সার্বিকভাবে সফল করতে আপনার প্রশংসনীয় ভূমিকার জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানাচ্ছি।

 

প্রসঙ্গত, ১২ জুলাই সকাল থেকেই নারায়ণগঞ্জ-২ আসন (আড়াইহাজার) থেকে হাজার হাজার নেতাকর্মীদের জমায়েত ঘটান আতাউর রহমান খাঁন আঙ্গুর। পরবর্তীতে হাজার হাজার নেতাকর্মীসহ বিশাল শোডাউনের মাধ্যমে সমাবেশে যোগদান করেন এবং সমাবেশকে সাফল্যমন্ডিত করার পিছনে অগ্রণী ভূমিকা রাখেন। 

এই বিভাগের আরো খবর