শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

দৈনিক বিজয় পত্রিকার ২য় বর্ষপূর্তি উদযাপিত

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৮  

যুগের চিন্তা ২৪ : কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে ২০ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ (বন্দর) শহরের আমিন আবাসিক এলাকার রোজা মেজবানী এন্ড কাবাব রেষ্টুরেন্টে দৈনিক বিজয় পত্রিকার ২য় বর্ষপূর্তি পালিত হয়েছে। 

পত্রিকার সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার। 

বিশেষ অতিথি হিসেবে  ছিলেন নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট শাহ আলী মোঃ পিন্টু খান,বন্দর প্রেস ক্লাবের সহ-সভাপতি মোঃ কবির হোসেন,সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য এবিএম জাহিদ,দৈনিক বিপ্লবী বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আবু সাঈদ মিয়া,প্রখ্যাত কন্ঠশিল্পী মিতু মোর্শেদ ও দৈনিক ডান্ডিবার্তার বিভাগীয় সম্পাদক জাহাঙ্গীর ডালিম। 

কবি ও সাংবাদিক এনামুল হক দিদারের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মনির হোসেন,বন্দর পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শহীদুল ইসলাম সুমন,এস এ রানা,ছাত্রলীগ নেতা মোঃ জাহাঙ্গীর,মাহাবুবুর রহমান পলাশ,দৈনিক বিজয় পত্রিকার ফটো সাংবাদিক মোঃ আল আমিন,টিভি অভিনেতা ও সাংবাদিক মাহমুদুল হাসান সিরাত,নাজমুল হাসান সিয়াম প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা বলেন, চৌকশ সম্পাদক সাব্বির আহমেদ সেন্টুর বলিষ্ঠ নেতৃত্বে দৈনিক বিজয়ের সুনাম আজ দেশ-বিদেশে ছড়িয়ে পড়েছে। নিপীড়িত-নির্যাতিত মানুষের পক্ষে সর্বদাই এ পত্রিকাটি কাজ করে যাচ্ছে। বক্তারা আরো বলেন,পত্রিকাটির নামের সঙ্গে দেশপ্রেমের ভাব রয়েছে। এটির নাম শুনলেই যে কেউ মুগ্ধ হয়ে যাব। এটির সম্ভাবনা অনেকাংশে উজ্জল। আমরা এর উত্তরোত্তর সাফল্য এবং অগ্রগতি কামনা করছি। পরিশেষে পত্রিকার প্রকাশক হাজী কামাল প্রধাণের সুস্থ্যতা কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন মাওলানা মোঃ আবু সাঈদ মিয়া। 
 

এই বিভাগের আরো খবর