শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১০ ১৪২৬   ২৭ জমাদিউস সানি ১৪৪১

দৃষ্টি প্রতিবন্ধীদের শীতবস্ত্র দিলেন পারভীন ওসমান

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নগরীর আল্লামা ইকবাল রোডে রোডে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত শীতবস্ত্র ও সংগঠনের পক্ষ থেকে চাউল বিতরণ করেছেন প্রয়াত সাংসদ নাসিম ওসমানের সহধর্মিনী পারভীন ওসমান। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানটির সার্বিক তত্বাবধানে ছিল নাসিম ওসমান স্মৃতি দুঃস্থ কল্যান ফাউন্ডেশনের নেতৃবৃন্দ। 

 

নাসিম ওসমান দুস্থ কল্যান ফাউন্ডেশন বিভিন্ন সময় সমাজের দুস্থ মানুষের পাশে দাঁড়ান। প্রধানমন্ত্রী প্রদত্ত শীতবস্ত্র পৌছায় নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ আলহাজ্ব নাসিম ওসমানের সহধর্মিনী পারভীন ওসমানের হাতে। বৃহস্পতিবার সন্ধ্যায় শতাধিক দৃষ্টি প্রতিবন্ধীদের হাতে তিনি শীতবস্ত্র তুলে দেন। এসময় নাসিম ওসমান স্মৃতি দুঃস্থ কল্যান ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রতিবন্ধীদের হাতে চাউলও তুলে দেয়া হয়।

 

প্রতিবন্ধী প্রগতি সংস্থার মহাসচিব মো.ইউসুফ আলী হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনোয়ার হোসেন,প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমান'র সহধর্মিনী সাবরিনা ওসমান জয়া,বীরমুক্তিযুদ্ধা জয়নাল আবেদীন টুলু, নারায়ণগঞ্জ জেলা দোকান প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়নের সভাপতি মোজাম্মেল,নারায়ণগঞ্জ জেলা বাস মিনিবাস শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি  মো.তাহের,শ্রমিক নেতা মো.মোস্তফা প্রমুখ। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন নাসিম ওসমান স্মৃতি দুঃস্থ কল্যান ফাউন্ডেশনের সভাপতি তারিকুল ইসলাম লিমন। 

 

প্রধান অতিথির বক্তব্যে পারভীন ওসমান বলেন,দানে কখনো কারো সম্পদ কমেনা। বরং সৃষ্টি কর্তা দানকারীকে ভালবাসে। সমাজের সামর্থবান ব্যাক্তিরা মানুষের  পাশে যদি একটু দাঁড়ান তাহলে এই সমাজ ব্যবস্থা আরো সুন্দর হবে।  মানুষের জন্য কাজ করতে কোন পদ পদবী লাগে না। শুধু একটু সদিচ্ছা থাকলেই যথেষ্ট।

 

তিনি আরো বলেন, প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান সারাজীবন সাধারণ মানুষকে ভালবেসে কাটিয়ে দিয়েছেন। তাঁর চিন্তা চেতনায় ছিল নারায়ণগঞ্জ। 
 

এই বিভাগের আরো খবর