বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

দুলালের মৃত্যু, পূজা ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের শোক

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা) : নিতাইগঞ্জ বংশাল সার্বজনীন পূজা কমিটির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী দুলাল রায়ের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন জেলা ও মহানগর পূজা উদ্যাপন পরিষদ এবং নারায়ণগঞ্জ জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ।

 

বুধবার ( ৯ অক্টোবর ) গণমাধ্যমে পাঠানো এক বার্তায় নারায়ণগঞ্জ জেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন এ শোক ও সমবেদনা জানান।

 

শোক বার্তায় দুলাল রায়ের আত্মার সৎগতি কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

প্রসঙ্গত, মঙ্গলবার (৮ অক্টোবর) দিবাগত রাতে শহরের নিতাইগঞ্জের লবণ ব্যবসায়ী এবং ডি.এস এন্টারপ্রাইজের মালিক দুলাল রায় (৬৫) ঢাকার ল্যাব এইড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

 

দুলাল রায় বংশাল সার্বজনীন পূজা কমিটি এবং বংশাল রোড, বি.দাস রোড, আর.কে মিত্র রোড, ওল্ড ব্যাংক রোড পঞ্চায়েত কমিটি সভাপতি ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়ে, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

বুধবার (৯ অক্টোবর) দুপুরে মাসদাইর শ্মশানে তাঁর শেষ কৃত্য সম্পন্ন হয়। এর আগে জেলা ও মহানগর পুজা উদ্যাপন পরিষদ এবং নারায়ণগঞ্জ জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তার মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এই বিভাগের আরো খবর