সোমবার   ০৬ এপ্রিল ২০২০   চৈত্র ২৩ ১৪২৬   ১২ শা'বান ১৪৪১

দিনমজুরের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে মহানগর ছাত্রদল নেতা অনি

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নোবেল করোনা ভাইরাস (COVID-19) কারনে বেকার হয়ে যাওয়া অসহায় রিক্সাচালক ও দিনমজুর মানুষের বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী নিয়ে তাদের পাশে দাঁড়ালেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ-সভাপতি আশিকুর রহমান অনি।

 

বৃহস্পতিবার ( ২৬ মার্চ ) সকালে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের পক্ষ সিদ্ধিরগঞ্জের পাঠানতলী এলাকায় ঘুরে ঘুরে অসহায় রিক্সাচালক ও দিনমজুর মানুষের বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল, আলুসহ খাদ্য সামগ্রী বিতরণ করেন মহানগর ছাত্রদলের এ নেতা ।

 

এ সময়ে করোনা ভাইরাসের বিস্তারে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার আহ্বান জানিয়ে মহানগর ছাত্রদলের সহ-সভাপতি আশিকুর রহমান অনি বলেন, মানুষ মানুষের জন্য । করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন থাকতে হবে। করোনা ভাইরাস সংক্রমণে রোধে আমাদেরকে সচেতন হতে হবে ।

 

দেশের যেকোনো কান্তিলগ্নে বিএনপির তথা ছাত্রদল সব সময়ই অসহায় মানুষের পাশে আছে এবং থাকবো ।  আলহামদুলিল্লাহ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সাজা স্থগিত করে তাকে মুক্তি দেওয়া হয়েছে । মরনঘাতী করোনা ভাইরাস রোধে আপনারা সবাই নিজের জন্য এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্য দোয়া করবেন ।

 

এ সময়ে আরোও ছিলেন মহানগর ছাত্রদল নেতা রাকিবুল ইসলাম রাকিব, মোস্তাফিজুর রহমান মাহিন, রায়হান প্রমুখ ‌

এই বিভাগের আরো খবর