বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০   চৈত্র ১৯ ১৪২৬   ০৮ শা'বান ১৪৪১

তের ইভেন্টে শ্রেষ্ঠ পুরস্কার পেয়েছে নারায়ণগঞ্জ কলেজ

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২০  

যুগের চিন্তা রিপোর্ট : জাতীয় শিক্ষা সপ্তাহে সাংস্কৃতিক প্রতিযোগিতায় জেলা পর্যায়ে ১৪টি ইভেন্টে সর্বাধিক ১৩টি শ্রেষ্ঠ পুরস্কার পেয়েছে নারায়ণগঞ্জ কলেজ। বিভাগীয় পর্যায়ে তিনটি ইভেন্টে পেয়েছে শ্রেষ্ঠ প্রতিযোগীর পুরস্কার ।


বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) নারায়ণগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. জসিমউদ্দিন । জেলা শিক্ষা কর্মকর্তা মো. শরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেহেনা আকতার।

 

জেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিযোগী হিসেবে পুরস্কারপ্রাপ্ত নারায়ণগঞ্জ কলেজের শিক্ষার্থীরা হচ্ছে, ‘গ’ বিভাগে কবিতা আবৃত্তি ও তাৎক্ষণিক অভিনয়ে মেহেরুন্নেসা মিলা, লোক সংগীতে আল শাহরিয়ার রিমন, একক বিতর্কে রূপা রাণী দে, জারি গানে মেহেরুন্নেসা মিলা ও তার দল,‘ঘ’ বিভাগে লোকনৃত্যে তানভীর আহমেদ নোমান, দেশাত্ববোধক সংগীত ও উচ্চাঙ্গ নৃত্যে মাহমুদুর রহমান সিয়াম, তাৎক্ষণিক অভিনয়ে জয় দত্ত, নজরুল সংগীতে সংহতি ঘোষ রমা ,কিরাতে নজরুল ইসলাম,রবীন্দ্র সংগীতে মনীষা বনিক, জারিগানে মাহমুদুর রহমান সিয়াম ও তার দল ।


বিভাগীয় পর্যায়ে নারায়ণগঞ্জ কলেজের শিক্ষার্থীরা তিনটি ইভেন্টে পেয়েছে শ্রেষ্ঠ পুরস্কার ।এগুলো হচ্ছে ‘ঘ’ বিভাগে রবীন্দ্র সংগীতে মনীষা বণিক, নজরুল সঙ্গীতে সংহতি ঘোষ রমা ও উচ্চাঙ্গ নৃত্যে মাহমুদুর রহমান সিয়াম।


এছাড়া জাতীয় শিক্ষা সপ্তাহে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ বিএনসিসি ক্যাডেট হিসেবে নারায়ণগঞ্জ কলেজের ক্যাডেট মো.ইউসুফ, বিএনসিসি গ্রæপ হিসেবে নারায়ণগঞ্জ কলেজ বিএনসিসি, শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক হিসেবে নারায়ণগঞ্জ কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষক রবিউল ইসলাম পুরস্কৃত হয়েছেন। জেলা পর্যায়ে সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় শ্রেষ্ঠ শিক্ষার্থী হয়েছে নারায়ণগঞ্জ কলেজের রূপা রানী দে।
 

এই বিভাগের আরো খবর