বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

তারেক রহমানের বিরুদ্ধে মামলা, জেলা যুবদল-ছাত্রদলের বিক্ষোভ 

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে নারায়ণগঞ্জের একটি আদালতে মামলা দায়েরসহ ওই মামলা গ্রেফতারি পরোয়ানা দায়েরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা ।


মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেলে কেন্দ্রীয় বিএনপির সহ-আর্ন্তজাতিক সম্পাদক নজরুল ইসলাম আজাদের দিক নির্দেশনায় মাসদাইর পৌর কবরস্থান এলাকায় পঞ্চবটি রোডে এ বিক্ষোভ মিছিল বের করে জেলা যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।


সংক্ষিপ্ত বক্তব্যে নেতাকর্মীরা বলেন, এ সকল মিথ্যা ও ষড়যন্ত্রমূলক বানোয়াট মামলা দিয়ে তারেক রহমানের জনপ্রিয়তাকে নষ্ট করতে পারবে না এই সরকার।  আমরা এই মিথ্যা ও ষড়যন্ত্রমূলক বানোয়াট মামলার দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। 


অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি করছি। সেই সাথে মিথ্যা মামলায় কারাবন্দি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানাচ্ছি । 

 

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, জেলা স্বেচ্ছাসেবক দলনেতা আঃ জব্বার, মোক্তার হোসেন, যুবদল নেতা রিজবী আহমেদ ন্যান্সী, ইমরান কাউসার, মো. সেলিম, মো. শাহিন, সাইফুল ইসলাম, আব্দুস সালাম, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মঈনুল হাসান রবিন, জেলা ছাত্রদল নেতা সামাউন ইসলাম স্বর্ণা, ওমর ফারুক শোভন, মো. মোহসীন, মামুন, আকাশ, সোহাগ প্রমুখ ।
 

এই বিভাগের আরো খবর