শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২১ ১৪২৬   ০৮ রবিউস সানি ১৪৪১

ঢাকা বিভাগীয় উদ্ভাবনী মেলায় বিদ্যানিকেতন হাই স্কুল শ্রেষ্ঠ

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০১৮  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ঢাকা বিভাগীয় উদ্ভাবনী মেলায় শ্রেষ্ঠ ডিজিটাল স্কুল হিসেবে নির্বাচিত হয়ে পুরস্কার পেয়েছে নারায়ণগঞ্জের বিদ্যানিকেতন হাই স্কুল।

শনিবার বিকেলে ঢাকা শিল্পকলা একাডেমীতে তিনদিন ব্যাপী অনুষ্ঠিত এ মেলার সমাপনী অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন তথ্য ও পরিসংখ্যান মন্ত্রনালয়ের সচিব জুয়েনা আজিজ। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা বিভাগীয় কমিশনার কে এম আলী আজম।

এর আগে গত ১১ অক্টোবর বৃহস্পতিবার ঢাকা বিভাগীয় উদ্ভাবনী মেলার উদ্ধোধন করেন মন্ত্রী পরিষদ বিভাগের সচিব শফিউল আলম। এবারের মেলায় ঢাকা মহানগরের পাঁচটি স্কুল ও কলেজ সহ ১৭টি জেলার শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারী বিভিন্ন প্রতিষ্ঠান অংশগ্রহন করেছে।

নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ডিজিটাল স্কুল হিসেবে বিদ্যানিকেতন হাই স্কুল এ মেলায় মেলায় অংশগ্রহন করে। এর আগেও নারায়ণগঞ্জ জেলায় পরপর দুইবার বিদ্যানিকেতন হাই স্কুল জেলার শ্রেষ্ঠ ডিজিটাল স্কুল হিসেবে নির্বাচিত হয়ে পুরস্কার পেয়েছে।

বিদ্যানিকেতন হাই স্কুল ঢাকা বিভাগের মধ্যে শ্রেষ্ঠ ডিজিটাল স্কুলের পুরস্কার পাওয়ায় এ স্কুলের শিক্ষার্থী, শিক্ষক ও পরিচালনা পরিষদকে অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বি মিয়া।

তিনি এই বিদ্যালয়টি উত্তরোত্তর সাফল্য কামনা করে শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি সামাজিক ও সাংস্কৃতিক বিষয়গুলোতে ব্যাপকভাবে অংশগ্রহণের আহবান জানান।

এই বিভাগের আরো খবর