মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে ফ্লাইওভার চাইলেন মন্ত্রী গাজী

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যানজট নিরসনে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সাইনবোর্ড এলাকায়  ফ্লাইওভার নির্মানের দাবি জানিয়েছেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)। 


বুধবার (১৬ অক্টোবর) বেলা এগারোটার দিকে নারায়ণগঞ্জ জেরা প্রশাসকের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রূপগঞ্জ উপজেলার ভুলতা ফ্লাইওভার উদ্বোধন অনুষ্ঠানে সরকারের কাছে তিনি এ দাবি করেন। তিনি এ ব্যাপারে ওই অনুষ্ঠানে উপস্থিত সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের নির্বাহি প্রকৌশলীর দৃষ্টি আকর্ষণ করেন। 


মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল এলাকায় যে যানজট সৃষ্টি হয়, তার থেকে রক্ষা পেতে সাইনবোর্ড এলাকায় একটি ফ্লাইওভার জরুরি দরকার। এটার ব্যবস্থা করতে হবে।


বস্ত্র ও পাট মন্ত্রী ভুলতা ফ্লাইওভারের নিচের অংশে দেওয়াল ঘেরাও করে দেওয়ার দাবি তুলে বলেন, এটা না হলে ফুটপাত ফের দখল হয়ে যাবে। আবারও যানজট সৃষ্টি হবে। তাই বলছি, যেখানে যেখানে দরকার সেখানে দেওয়াল দিয়ে ঘেরাও করে দিন।

 

যাতে আর ফুটপাত বসবে না। দোকান বসতে না পারে। এখন যে দখল আছে তা প্রশাসন ও আমার রাজনৈতিক নেতাকর্মীরা এক সাথে মিলে উঠিয়ে দিবে।


নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দীনের সভাপতিত্বে প্রশাসকের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভুলতা ফ্লাইওভারটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


এ সময় আরো উপস্থিত ছিলেন- সাংসদ শামীম ওসমান, নজরুল ইসলাম বাবু, লিয়াকত হোসেন খোকা, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের নির্বাহি প্রকৌশলী, পুলিশ সুপার হারুন অর রশীদ, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন সহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তা ও বিশিষ্টজনরা।
 

এই বিভাগের আরো খবর