শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

ঢাকায় ‘বন্দুকযুদ্ধে’ না.গঞ্জের ইকবাল নিহত

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ঢাকার মালিবাগে র‌্যাব-২এর সাথে বন্দুক যুদ্ধে নারায়ণগঞ্জের দেওভোগ এলাকার ইকবাল নামের এক ব্যাক্তি নিহত হয়েছেন। এ সময় র‌্যাব ১ লাখ পিস ইয়াবা, ৪ রাউন্ড গুলিসহ ১ টি পিস্তল, নগদ দুই লাখ টাকা, ১১টি মোবাইল, ২০টি চেক বই, ২টি প্রাইভেটকার, ১টি ম্যাগাজিন উদ্ধার করে। রবিবার সকাল ৭টার দিকে ঢাকার মালিবাগে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে র‌্যাব।


র‌্যাব-২ এর অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মহিউদ্দিন ফারুকী বলেন,বন্দুক যুদ্ধে নিহত ইকবালকে অনেক দিন ধরেই নজরদারিতে রাখা হয়েছিল। এরই মধ্যে ইকবাল কক্সবাজারে অবস্থান করেন। শনিবার রাতে র‌্যাব জানতে পারে,সোহাগ পরিবহনের একটি বাস যোগে ইকবাল ঢাকায় আসছে। 


রোববার ভোরে র‌্যাব সদস্যরা মালিবাগের সোহাগ পরিবহনের কাউন্টারে অবস্থান নেন। রবিবার সকালে ইকবাল,জাকিয়া জেসমিনসহ বেশ কয়েকজন বাস থেকে নামেন। এসময় তাদের সাথে ১০/১২টি লাগেজ ছিল। এর কিছুক্ষনের মধ্যেই তাদের নেয়ার জন্য মোহাম্মদপুর থেকে উবারের দুটি গাড়ি এসেছিল। 


তিনি আরো জানান,যখন ইকবালও তার লোকজন দুটি গাড়ির মধ্যে লাগেজগুলো উঠাচ্ছিলেন,তখন র‌্যাব সদস্যরা লাগেজ গুলিতে তল্লাসী চালায়। এসময় ইকবাল র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে ইকবাল নিহত হয়। এতে জাকিয়া সুলতানাসহ মাসুর হাসান নামের এক ব্যাক্তি আহত হয়েছেন। 


র‌্যাব সদস্যরা এসময় নিহত ইকবালের লাগেজ থেকে ১ লাখ পিস ইয়াবা,৪ রাউন্ড গুলিসহ ১ টি পিস্তল ও নগদ দুই লক্ষ টাকা,১১টি মোবাইল,২০টি চেক বই,২টি প্রাইভেটকার,১টি ম্যাগাজিন জব্দ করে। গোলাগুলিতে র‌্যাবের বেশ কয়েকজন সদস্য আহত হয়েছেন বলেও জানান তিনি। 


র‌্যাব আরো জানায়,নিহত ব্যক্তির নাম ইকবাল। সে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকার বাসিন্দা। 
 

এই বিভাগের আরো খবর