বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

ডেমরায় যুবলীগের আনন্দ র‌্যালি

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০১৯  

ডেমরা (যুগের চিন্তা ২৪) : এসএম সোহেলকে সাধারণ সম্পাদক ও কাজী সাখাওয়াত হোসেন রাজিবকে ঢাকা মহানগর দক্ষিণ ৬৪নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত করায় ডেমরায় আনন্দ র‌্যালি বের করেছে যুবলীগের নেতাকর্মীরা। শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে কোনাপাড়া যুবলীগ কার্যালয় সংলগ্ন থেকে এ র‌্যালি বের করা হয়। 


র‌্যালিটি ডেমরা, কোনাপাড়া, মাতুয়াইল ও যাত্রাবাড়ির বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই এলাকায় এসে শেষ হয়। পরে কার্যালয় সংলগ্ন সংক্ষিপ্ত সভা করে নেতাকর্মীরা। 


এ সময়ে এসএম সোহেল বলেন, আমাকে ৬৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ও কাজী সাখাওয়াত হোসেন রাজিবকে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত করায় দশ লক্ষ যুবকের অভিভাবক মো.ইসমাইল চৌধুরী স¤্রাটসহ মহানগরের সকল নেতৃবৃন্দের প্রতি অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি ৬৪নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক কার্যক্রম সুষ্ঠ ও ন্যায়-নিষ্ঠার সাথে পরিচালনা করার জন্য নেতাকর্মীদের সার্বিক সহযোগিতা কামনা করছি। সকলের সর্বাত্মক প্রচেষ্টায় এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃতে আগামী দিনের সমৃদ্ধময় দেশ গঠনে যুবলীগ অগ্রণী ভূমিকা রাখবে। 


এ সময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শফিউল্লাহ খাঁন স্বপন, গোলাম মোর্শেদ অরুন, আনোয়ার হোসেন খাঁন, যুবলীগ নেতা এমএ কামাল, আল-আমীন হাওলাদার, রিয়াজুল ইসলাম রাজু, শাওন আহম্মেদ, এম হক অপু, জনি আহম্মেদসহ যুবলীগের শতশত নেতাকর্মী।

এই বিভাগের আরো খবর