সোমবার   ০৪ মার্চ ২০২৪   ফাল্গুন ২১ ১৪৩০

ডা.আতিকুজ্জামান সোহেল এর উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১৯ আগস্ট ২০২৩  

 

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক প্রফেসর ডা.আতিকুজ্জামান সোহেল উদ্যোগে জাতীয় শোক দিবস পালন করা হয়। মঙ্গলবার ১৫ আগস্ট সকাল ১১টায় ২নং বাবুরাইল ১২ডি.পি রোড় এলাকায় বীর মুক্তিযোদ্ধা আশ্রাফুজ্জামান তোতা মিলনায়তরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ই আগস্টে যারা শহিদ হয়েছেন সকলের বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া, আলোচনা সভা ও নেওয়াজ বিতরণ করা হয়।

 

মহানগর আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক প্রফেসর ডা.আতিকুজ্জামান সোহেল এর সভাপতিত্বে ও মহানগর আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মাহবুবুর আলম চঞ্চলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড.খোকন সাহা।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি রবিউল হোসেন, যুগ্ম সম্পাদক জি.এম আরমান, সাংগঠনিক সম্পাদক এড.মাহামুদা মালা, দপ্তর সম্পাদক বিদ্যুৎ সাহা, কৃষি বিষয়ক সম্পাদক কবির হোসেন, সদস্য নাজমুল আলম সজল, শিপন সরকার শিখন, যুবলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান লিটন, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি সাফায়েত আলম সানি সহ প্রমুখ। এস.এ/জেসি

 

এই বিভাগের আরো খবর