সোমবার   ০৪ মার্চ ২০২৪   ফাল্গুন ২১ ১৪৩০

টিপুকে গ্রেফতারে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকদলের নিন্দা ও প্রত

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৮ নভেম্বর ২০২৩  


নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুকে গ্রেফতারে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা ও সদস্য সচিব মমিনুর রহমান বাবু তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তার নিঃশর্ত মুক্তির দাবী জানিয়েছেন।


বুধবার (৮ নভেম্বর) সকাল ৯টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় লঞ্চ টার্মিনালের সামনে অবরোধের সমর্থনে মিছিলে বের করার চেস্টা করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু। মিছিলের প্রস্তুতিকালেই এড. আবু আল ইউসুফ খান টিপুকে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশ গ্রেপ্তার করেন। 


এ ঘটনা উল্লেখ করে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা ও সদস্য সচিব মমিনুর রহমান বাবু গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে  বলেন, সরকার পুলিশ প্রশাসনকে ব্যবহার করে মিথ্যা মামলায় ও গ্রেফতার করে নেতাকর্মীদেরকে কারাবন্দি করছে । গ্রেফতারও মিথ্যা মামলা দিয়ে মহানগর বিএনপি তথা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদেরকে রাজপথ থেকে দমানো যাবে না। সকল গ্রেফতার ও মামলা মোকাবেলা করে এক দফা দাবির আন্দোলনে স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীরা রাজপথে থাকবে । এই সরকারের পতন ঘটিয়েই রাজপথ ছাড়বে মহানগর স্বেচ্ছাসেবকদল। অবিলম্বে মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুসহ গ্রেফতার সকল রাজবন্দী নেতাকর্মীদের মিথ্যা মামলা প্রত্যাহার ও নিংশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।
 

এই বিভাগের আরো খবর