শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

জেলা বিএনপির নেতা জান্নাতুল ফেরদৌস আর নেই

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি জান্নাতুল ফেরদৌস (৬০) আর নেই (ইন্না নিল্লাহি...রাজিউন)। বুধবার (৪ ডিসেম্বর) বেলা ১২টায় রাজধানী ঢাকার মিডফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি চলে যান না ফেরার দেশে।


জান্নাতুল ফেরদৌস শহরের দেওভোগ নাগবাড়ি এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, তিন মেয়েসহ অসংখ্যা আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও রাজনৈতিক কর্মী রেখে গেছেন।

 

মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল জানান, তাঁর মরদেহ ঢাকা থেকে নারায়ণগঞ্জে নিয়ে আসা হয়েছে। বাদ এশা দেওভোগ নাগবাড়ি জামে মসজিদে মরহুমের নামাজের জানাজা শেষে মাসদাইর কবরস্থানে তাকে সমাহিত করা হবে।মরহুমের নামাজের জানাজায় সকলকে উপস্থিত হয়ে রুহের মাগফেরাত কামনার জন্য অনুরোধ করছি। 


তিনি আরও জানান, এর আগে মঙ্গলবার (৩ ডিসেম্বর) বিকেলে জান্নাতুল ফেরদৌস শহরের নাগবাড়ি এলাকার নিজ বাড়িতে স্ট্রোক করেন। পরে তাকে রাজধানীর মিডফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সকালে তাঁর অবস্থার অবনতি হলে তাকে আইসিউতে রাখা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃতুবরণ করেন।


প্রসঙ্গত, শহরের একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত জেলা বিএনপির নেতা জান্নাতুল ফেরদৌস দীর্ঘদিন ধরে চোখ ও পায়ের সমস্যাজনিত রোগে ভুগছিলেন।

এই বিভাগের আরো খবর