বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

জেলা প্রশাসকের কার্যালয়ে আগুন!

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪) : হঠাৎ করে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে ভিতরে ও বাইরে আগুন। চারিদিকে শুধু কালো ধোঁয়া আর ধোঁয়া। উপর থেকে চার পাঁচ জন চিৎকার করে বলছে বাঁচাও বাঁচাও। কিছুক্ষণের মধ্যে ফায়ার সার্ভিস ও ডিফেন্সের উদ্ধারকারী সদস্যরা ছুটে আসেন জেলা প্রশাসকের কার্যালয়ে। 


ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা সদস্যরা প্রথমে আগুন নিয়ন্ত্রণে আনেন। পরে জেলা প্রশাসকের কার্যালয়ের ভবনের উপরে ও ভিতরে আটকে থাকা লোকজনদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে হাসপাতালে পাঠান।


রোববার ( ১৫ সেপ্টেম্বর ) সকাল ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উদ্যোগে এভাবেই মহড়া প্রদর্শনের আয়োজন করা হয়। জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জেলা প্রশাসকের কার্যালয় সুরক্ষায় অগ্নিকাণ্ড ও ভূমিকম্পের বিভিন্ন বিষয়ে এ মহড়া অনুষ্ঠিত হয়।


এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো.জসিম উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক  (শিক্ষা ও আইসিটি) রেহানা আক্তার, নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন, ঢাকা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক সালেহ উদ্দিন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, সোনারগাঁ উপজেলার নির্বাহী কর্মকর্তা রঞ্জন সরকার, আড়াইহাজার উপজেলার নির্বাহী কর্মকর্তা সোহেল হোসেন, সদর উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, রূপগঞ্জ উপজেলার চেয়ারম্যান মো.শাহজাহান ভূঁইয়া, আড়াইহাজার উপজেলার চেয়ারম্যান মোজাহিদুর রহমান হেলো সরকারসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা, কর্মচারীসহ সংশ্লিষ্ট সবাই।

এই বিভাগের আরো খবর