বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ৮ ১৪৩০

জেলা ড্রাগিষ্টস সমিতির শাহজাহান নাছির প্যানেলের নিরঙ্কুশ জয়

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২৩  

 

বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির নারায়ণগঞ্জ জেলা শাখার নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে পুনরায় মো.শাহজাহান খান নির্বাচিত হয়েছে। একই সাথে সিনিয়র সহ সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মো. নাছির উদ্দিন নির্বাচিত হয়েছেন। সেই সাথে সভাপতি শাহজাহান খাঁন ও নাছির উদ্দিন নেতৃত্বাধীন জেলা ঔষধ ব্যবসায়ী পরিষন মনোনীত প্যানেলের নিরঙ্কুশ জয় হয়েছে বলে জানান নির্বাচিত ব্যক্তিরা।

 

 

শনিবার সকাল ৯ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত জেলা কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির ডিআইটি কার্যালয়ে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। এসময় নির্বাচনের প্রধান কমিশন হিসেবে দায়িত্ব পালন করেন শরিফুল ইসলাম এবং তার সহযোগি প্রিজাইডিং হিসেবে দায়িত্ব পালন করেন মো. ইব্রাহিম।

 

 

কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির নারায়ণগঞ্জ জেলা শাখার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সভাপতি মো.শাহজাহান খাঁন অনুভুতি প্রকাশ করে জানান, আমরা ঔষধ ব্যবসায়ীদের সকলের সহযোগিতা নিয়ে কাজ করে যেতে চাই। এর আগেও দক্ষতার সাথে সংগঠনকে পরিচালনা করায় তারা এবার আমাদেরকে ২ পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করেন।

 

 

আর এজন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশা পাশি সকলের পরামর্শ নিয়ে সংগঠনকে শক্তিশালী করতে চাই। এর এজন্য সকলের সহযোগিতা কামনা করছি। সকলকে ঐক্যবদ্ধ করে আমরা এগিয়ে যেতে চাই।

 

 

নির্বাচন কমিশনের তথ্যমতে, মো. নেফাউল ইসলাম ৪৭৩ ভোট পেয়ে সহ সভাপতি পদে নির্বাচিত হন। একই সাথে মো. আলী আজম খান ৩৯৫ ভোট পেয়ে সহ সভাপতি পদে জয়ী হন। এছাড়া কাজী দলিল উদ্দিন ৪৪৮ ভোট পেয়ে  সদস্য পদে নির্বাচিত হন।

 

 

তাছাড়া অন্যান্য নির্বাচিত সদস্যদের মাঝে মো. নুরুল হক পান ৪৬৯ ভোট, মো. আলী আর্শাদ পান ৪৯৪ ভোট, মো. মনিরুল ইসলাম পান ৪৬৮ ভোট, মো.আবদুর রব ভুঞা পান ৪৭৮ ভোট, মো. আবুুল কাসেম পান ৪৭০ ভোট, মো. মোয়াজ্জেম হোসেন পান ৪৬৮ ভোট, মো. সাদিকুল ইসলাম পান ৪৫৬ ভোট, মো. হাফিজুর রহমান পান ৪২৮ ভোট, মো. মনিরুল ইসলাম পান ৪৩৮ ভোট, মো. নাসির উদ্দিন পান ৩৯০ ভোট, মো. কবির হোসেন পান ৩৭১ ভোট, জগন্নাথ সাহা পান ৩২৭ ভোট পেয়ে ১৩ জন ব্যক্তি জেলা কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সদস্য হিসেবে নির্বাচিত হন।

 

 

তার মাঝে ১৭টি পদ থেকে জেলা ঔষধ ব্যবসায়ী সমিতি সংগঠনের সভাপতি নির্বাচিত শাজাহান খাঁন ও নাছির উদ্দিন নেতৃত্বাধীন প্যানেলের ১৩ জন নির্বাচিত হন। এর এতে করে তাদের প্যানেল নিরঙ্কুশ জয়ী হয় বলে জানান সভাপতি শাহজাহান। 

এই বিভাগের আরো খবর