রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

জেনারেটর ব্যবসায়ী বাবলু হত্যার ঘটনায় মামলা

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : ফতুল্লার হাজীগঞ্জ এলাকার জেনরেটর ব্যবসায়ী মাহবুবুল হক বাবুল (৫০) কে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

 

সোমবার (৭ অক্টোবর) রাতে নিহতের ছোট ভাই মাজারুল হক খোকন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। মামলায় ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫ জনকে আসামি করা হয়েছে।


নিহতের বড় ভাই জুয়েল রানা জানান, বাবলুর হাজীগঞ্জ বাজারে টিভি-ফ্রিজ মেরামতের দোকান আছে। তিনি বাজারের দোকানগুলোতে জেনারেটরের সংযোগ দিয়ে ব্যবসা করেন। স্থানীয় আলম, রাকিব, খালেকসহ অজ্ঞাত আরও কয়েকজনের সঙ্গে জেনারেটরের ব্যবসা নিয়ে তার বিরোধ চলে আসছিল। 

 

রবিবার দিবাগত রাত ৩টার দিকে বাবলু তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে বের হয়ে বাড়ি ফেরার পথে আগে থেকে ওঁৎ পেতে থাকা আলম গংরা বাবলুর পথরোধ করে।পরে তাদের মধ্যে তর্কবিতর্কের একপর্যায়ে তারা বাবলুকে এলোপাতাড়ি কিলঘুষি মারে ও পিটিয়ে আহত করে পালিয়ে যায়। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে শহরের খানপুর ৩শ শয্যা হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরী বিভাগের চিকিৎসক বাবলুকে মৃত ঘোষণা করেন।


মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক এসআই মিজানুর রহমান বলেন, গ্রেপ্তারকৃত রাকিবকে ১০ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে  প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরো খবর