সোমবার   ০৪ মার্চ ২০২৪   ফাল্গুন ২১ ১৪৩০

জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে মহানগর বিএনপির শীতবস্ত্র বিতরণ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৪  


বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার ( ২০ জানুয়ারি ) বাদ আসর শহরের মাসদাইর বাজার মুসলিম অ্যাকাডেমীর সামনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

 

 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে এবং সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা ও সাধারণ সম্পাদক এডভোকেট এইচএম আনোয়ার প্রধানের সঞ্চালনায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজাদ।

 

 

 এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ বলেন, আওয়ামী লীগ সরকার আবারও একটি পাতানো নির্বাচনের মাধ্যমে ড্যামি সরকার গঠন করেছে। দেশের মানুষ আওয়ামী লীগকে প্রত্যাখ্যান করেছে। তারা ৭ জানুয়ারির অবৈধ নির্বাচনে ভোট কেন্দ্রে যায়নি।

 

 

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের এজন্য দেশের মানুষকে ধন্যবাদ জানিয়েছেন এবং অচিরেই দেশের মানুষকে সাথে নিয়ে এই স্বৈরাচারী সরকারের পতন ঘটিয়ে গণতন্ত্রের বিজয় ছিনিয়ে আসবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন। এজন্য সকলকে ঐক্যবদ্ধভাবে এই ড্যামি সরকারের সকল অন্যায় অত্যাচারের বিরুদ্ধে রাজপথে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।
 


সভাপতির বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, আওয়ামী লীগ সরকার প্রশাসনকে নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে দেশের মানুষকে জিম্মি করে একটি পাতানো নির্বাচনের আয়োজন করেছিলো। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশের মানুষকে আহ্বান জানিয়েছিলেন এই অবৈধ নির্বাচন বর্জন করার জন্য।

 

 

তারেক রহমানের ডাকে সাড়া দিয়ে এদেশের মানুষ হাসিনা সরকারের ড্যামি নির্বাচনকে বর্জন করেছে। ৭ জানুয়ারির নির্বাচনে ভোট কেন্দ্রগুলোতে পাঁচ শতাংশ ভোটারও উপস্থিত হয়নি। এতে করে প্রমাণিত হয়েছে এদেশের মানুষ আওয়ামী লীগকে প্রত্যাখ্যান করেছে। প্রশাসনের উপর ভর করে আওয়ামীলীগ আর বেশিদিন ক্ষমতায় টিকে থাকতে পারবেনা।

 

 

দেশের মানুষ রাজপথের গণ আন্দোলন গড়ে তুলে তাদের ভোটের অধিকার ছিনিয়ে আনবে। এ লক্ষ্যে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় আমরা নারায়ণগঞ্জ মহানগর বিএনপির প্রতিটি নেতাকর্মী রাজপথে ছিলাম, রাজপথে আছি এবং রাজপথেই থাকবো। দেশের মানুষের হারানো গণতন্ত্র উদ্ধার করেই আমরা ঘরে ফিরে যাবো।

 



শীতবস্ত্র বিতরণকালে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির, যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান, আহ্বায়ক কমিটির সদস্য বরকত উল্লাহ, ফারুক হোসেন, মহানগর বিএনপি নেতা সরকার আলম।

 

 

ইকবাল হোসেন, আলমগীর খান চঞ্চল, সোহেল খান বাবু, জাবেদ হোসেন, লিংকন খান, কাঞ্চন আহমেদ, আনোয়ার হোসেন, সাইফুল ইসলাম বাবু, শিপলু, কাজী নাঈম, মোহসীন মিয়া, পলাশ প্রধান, হযরত আলী, মো. মাসুদ, শাহ্ জালাল, আরিফ, লুৎফর রহমান মন্টু, শওকত আলী লিটন, শিবু দাস, জেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়া, মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়নাসহ মহানগর বিএনপির বিভিন্ন থানা ও ওয়ার্ড এবং ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো খবর