বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

ছাত্রলীগের হাতে কলমের পরিবর্তে অস্ত্র তুলে দেওয়া হয়েছে : সজিব

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিব বলেছেন, সারা দেশে এখন আইনের শাসনের পরিবর্তে আওয়ামী শাসন চলছে। ছাত্রলীগের হাতে কলমের পরিবর্তে অস্ত্র তুলে দিয়েছে সরকার। তারা দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। এই বিনাভোটের সরকারের কাছে মানুষের জান-মালের নিরাপত্তা এবং সুস্থ স্বাভাবিক জীবনের নিশ্চয়তা নাই। বুয়েটে ছাত্রলীগ কর্তৃক আবরার হত্যাকা- একটি জলন্ত উদাহরণ।


বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ কে ছাত্রলীগ সন্ত্রাসীরা পিটিয়ে নির্মমভাবে হত্যা করার প্রতিবাদে ছাত্রদলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশে শেষে তিনি এস কথা বলেন।


বুধবার (৯ অক্টোবর) সকাল ১১ টায় সোনারগাঁয়ের কাঁচপুরে নারায়ণগঞ্জ জেলা  ছাত্রদলের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

খায়রুল ইসলাম সজিব বলেন, গত ১০ বছরে এই দেশে এত হত্যা, গুম আর খুন হয়েছে যে, আমরা এর বিচার চাইতে চাইতে ক্লান্ত। ছাত্রলীগ এখন গণতন্ত্রহীন এই দেশে রক্ষীবাহিনীর ভূমিকায় অবর্তীণ হয়েছে। তারা পাক বাহিনীর কায়দায় নিজ দেশের মানুষের উপর নির্মম অত্যাচারের খেলায় মেতে উঠেছে। কিন্তু তারা ভুলে গেছে পাকিস্তানিরা অত্যাচার, নির্যাতন করে এই দেশকে তাদের দখলে রাখতে পারেনি,তেমনি ছাত্রলীগ গুন্ডাদের দিয়ে অন্যায়-অত্যাচার চালিয়ে কোনভাবেই দেশকে বেশি দিন নিজেদের নিয়ন্ত্রণে রাখতে পারবে না এ অবৈধ সরকার।

 

জেলা ছাত্রদলের সহ-সভাপতি আরিফুল ইসলাম মানিকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের, যুগ্ম সাধারণ সম্পাদক-ইসমাইল মামুন, মেহেদী হাসান, রাকিব হাসান রাজ, রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সোহেল রানাসহ বিভিন্ন থানা ও ইউনিয়ন ছাত্রদলের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো খবর