মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৩ ১৪২৬   ০১ রজব ১৪৪১

চৌধুরীগাঁও উচ্চ বিদ্যালয়ে নগদ টাকা ও কম্পিউটারের যন্ত্রাংশ চুরি 

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২০  

সোনারগাঁ প্রতিনিধি : সোনারগাঁ উপজেলার চৌধুরীগাঁও এলাকায় গত বুধবার দিবাগত রাতে চৌধুরীগাঁও উচ্চ বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। চোরের দল শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান ফটকের গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে নগদ ৫৫ হাজার টাকা ও সিসিটিভির সার্ভারসহ কম্পিউটরের মূল্যবান বিভিন্ন যন্ত্রাংশ চুরি করে নিয়ে যায়। এঘটনায় চৌধুরীগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বশির আহাম্মদ বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।


চৌধুরীগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বশির আহাম্মদ জানান, গত বুধবার দিবাগত রাত ১১টা সময় নৈশ প্রহরী আক্তার হোসেন অসুস্থতার কারনে সে বাড়ি চলে যায়। নৈশপ্রহরী না থাকায় চোরের দল নিশ্চিত হয়ে গভীর রাতে বিদ্যালয়ের প্রধান ফটকের গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে শিক্ষকদের কক্ষে আলমারীতে থাকা নগদ ৫৫ হাজার টাকা ও সিসিটিভির সার্ভারসহ কম্পিউটরের মূল্যবান বিভিন্ন যন্ত্রাংশ চুরি করে নিয়ে যায়। 


এছাড়া চোরের দল ধরা পড়ার ভয়ে ৪ টি সিসি ক্যামেরা ভেঙ্গে ফেলেছে। চুরির ঘটনায় বৃহ¯পতিবার সকালে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রেজাউল করিম ভূইয়া, সদস্য মনির হোসেন, আবু বকর সিদ্দিক, গাজী সুমন, শফিকুল ইসলাম ও ইউপি সদস্য তোফাজ্জল হোসেন ঘটনাস্থল চৌধুরীগাঁও উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেছেন। 


চৌধুরীগাঁও এলাকার স্থানীয় বাসিন্দা মিজান খান বলেন, চৌধুরীগাঁও এলাকায় চোরের উপদ্রব অনেক বেড়ে গেছে। সম্প্রতি একই অবস্থানে থাকা চৌধুরীগাঁও জামে মসজিদ থেকে মাইকের বিভিন্ন যন্ত্রাংশ চুরি করে নিয়ে যায় চোরের দল। চুরির ঘটনা বেড়ে যাওয়ায় চোর আতঙ্কে রয়েছে চৌধুরীগাঁও এলাকার বাসিন্দারা।  


সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, বিদ্যালয়ে চুরির ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। চুরির বিষয়ে একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 
 

এই বিভাগের আরো খবর