শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

চর-ধলেশ্বরী এলাকায় ডাকাতি মামলায় ইরান ১ দিনের রিমান্ডে

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দরে চর-ধলেশ্বরী এলাকায় ডাকাতি মামলায় ইরান (৩৫) নামে এক যুবকে ১ দিনের রিমান্ডে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ অব্যহত রেখেছে বন্দর থানা পুলিশ। গগ ১৪ জানুয়ারী মঙ্গলবার দুপুরে আদালতে থেকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে আনে পুলিশ। যার মামলা নং- ৭(১)২০। রিমান্ডকৃত আসামী ইরান বন্দর উপজেলার কলাগাছিয়া এলাকার হবি মিয়ার ছেলে।

 

এ ব্যাপারে মামলার তদন্তকারি কর্মকর্তা ইন্সপেক্টর সৈয়দ মিজানুর রহমান জানান, চর-ধলেশ্বরী এলাকায় ডাকাতির ঘটনায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে আনা হয়েছে। আমরা ইমরান ডাকাতির ঘটনার বিষয়ে নিবিড় ভাবে জিজ্ঞাসাবাদ করেছি। 


 
উল্লেখ্য, গত ৬ জানুয়ারী গভীর রাতে ২০/২৫ জনের একটি ডাকাতদল ধলেশ্বরী এলাকায় প্রবেশ করে। পরে ডাকাতদল অস্ত্রে মুখে সবাইকে জিম্মি করে সানায়ারে ঘর, জুনায়েদ মিয়ার ঘর, সখিনা বেগমের ঘর ও শাহাআলম মিয়ার ঘর থেকে গরু বিক্রির টাকাসহ ১ লাখ ৪৭ হাজার টাকা ও ১ লাখ ৫৫ হাজার টাকার স্বার্ণালংকার ও ২টি মোবাইল সেট ছিনিয়ে নেয়। 

 

ওই সময় ডাকাতদের ছুড়া গুলিতে শাহাবুদ্দিন ওরফে পিপন (৩০) সাহেলা (১০) ও নূর মোহাম্মদ (৬০) গুলিবিদ্ধ হয়ে আহত হয়। ডাকাতি ঘটনার পর থেকে চর-ধলেরশ^রী এলাকাবাসী ডাকাত আতংকে রয়েছে। 
 

এই বিভাগের আরো খবর