মঙ্গলবার   ২৬ মে ২০২০   জ্যৈষ্ঠ ১১ ১৪২৭   ০৩ শাওয়াল ১৪৪১

ঘরে ঘরে মাস্ক সাবান বিতরণে উল্লাস সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন

প্রকাশিত: ২৭ মার্চ ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নিদের্শনা মেনে যারা বাসা অবস্থান করছেন তাদের ঘরে ঘরে গিয়ে নারায়ণগঞ্জ জেলা পরিষদ থেকে দেয়া সাবান ও মাস্ক বিতরণ করেছেন দেওভাগ উল্লাস সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। এ সময় তারা করোনা প্রতিরোধের সকলের সহযোগিতা চান।

 

শুক্রবার (২৭ মার্চ) বেলা ১১টায় নারায়ণগঞ্জ সদর উপজেলার দেওভোগ পাক্কা রোডের নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে হোম কোয়ারেন্টাইনে থাকা মানুষদের বাসায় বাসায় গিয়ে নারায়ণগঞ্জ জেলা পরিষদ পক্ষ থেকে দেয়া ২৫০ পিছ সাবান ও মাস্ক বিতরণ করা হয়। 

 

বিতরণে উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি ওয়াহিদ মুরাদ, সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান মাসুদ, সহ-সভাপতি সাইদুর রহমান হাইয়্যূল,  সাধারণ সম্পাদক সেলিম হাসান দিনার, যুগ্ম সম্পাদক সাজ্জাদ নয়ন, সাংগঠনিক সম্পাদক জি এম কুদরত উল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক ফারুক আহাম্মেদ, দপ্তর সম্পাদক সালাউদ্দিন আহাম্মেদ মামুন, প্রচার সম্পাদক এ এ এম রিশাত, কোষাধ্যক্ষ নুরুল হুদা মহব্বত, সাংস্কৃতিক আওলাদ হোসেন চাও, ক্রীড়া সম্পাদক শরীফুর রহমান সজীব, কার্যকরি সদস্য এ এম সাইফুল্লা রাহাত, আরিফুল হক ফাহিম, আশরাফুর রহমান হৃদয়, মনির হোসেন ও উজ্জল আহাম্মেদ।

 

সংগঠনের সাধারণ সম্পাদক সেলিম হাসান দিনার জানান, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন থেকে ২৫০ পিছ সাবান ও মাস্ক সংগঠনকে দেয়া হয়। সেখান থেকে দেওভোগ পাক্কা রোডের ঘরে ঘরে মানুষদের নিরাপদে থাকার জন্য সাবান ও মাস্ক বিতরণ করা হল।

 

করোনা ভাইরাস প্রতিরোধে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিদের্শনা মেনে চলছে, দেশের সবাই নিরাপদে থাকতে পারবো। মাস্ক বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিদের্শনা মেনে চলছে, দেশের সবাই নিরাপদে থাকতে পারবো।
 

এই বিভাগের আরো খবর