মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

গুণীজন সম্মাননা পেলেন পুলিশ সুপার হারুন অর রশীদ

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪): ‘দৈনিক অনুপম’ পত্রিকার পক্ষ থেকে গুণীজন সম্মাননা পেলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ। সোমবার (২১ অক্টোবর) ঢাকার সেগুনবাগিচাস্থ হোটেল বাগিচায় দৈনিকটি ১৯ বছরে পদাপর্ণ উপলক্ষে কৃতি ছাত্র-ছাত্রী ও গুণিজন সম্মাননা প্রদান করা হয়। এতে পরিকল্পনা মন্ত্রণালয়ের মন্ত্রী আব্দুল মান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসপি হারুন অর রশীদের হাতে ওই সম্মাননা তুলে দেন।


অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুলিশের সাবেক আইজিপি একে এম শহীদুল হক, আরটিভির চেয়ারম্যান এবং বেঙ্গল গ্রুপ ও মার্কেন্টাইল ব্যাংকের ডিরেক্টর সাংসদ মোরশেদ আলম, সাবেক এমপি গোলাম মোস্তফা, তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মোরাদ হোসেন, সাংসদ রুহুল আমিন, যুব ও ক্রীড়া সচিব আক্তার হোসেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা দুলাল পাটোয়ারী, দৈনিক অনুপমের সম্পাদক  রোকন উদ্দিন প্রমূখ।


প্রসঙ্গত, এসপি হারুন পুলিশের সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মান হিসেবে ৩ বার বিপিএম ও ২ বার পিপিএম পদক পেয়েছেন। উল্লেখ্য যে, নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ হারুন অর রশীদ। নারায়ণগঞ্জে যোগদানের পর থেকে ভূমিদস্যুদের গ্রেফতার, বড় বড় মাদক কারবারীদের গ্রেফতার সহ মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা, জঙ্গীবাদ দমন, হকার উচ্ছেদ, রাস্তা দখল মুক্ত করা, প্রভাবশালীদের হাত থেকে ফ্লাট মুক্ত করে প্রকৃত মালিকের নিকট হস্তান্তর, এতিমদের সম্পত্তি ও মিলকারখানা ফিরিয়ে দেওয়া সহ নানা ধরণের জনসেবা মূলক কাজ করে সর্বমহলে প্রশংসিত হন। 
    
 

এই বিভাগের আরো খবর