শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১০ ১৪২৬   ২৭ জমাদিউস সানি ১৪৪১

খেলাধূলা ও ধর্ম চর্চাই পারে যুব সমাজকে সঠিক পথে আনতে : খোরশেদ

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নাসিক ১৩ নং ওর্য়াড কাউন্সিলর ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি  মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেছেন, আমাদের  নিয়মিত খেলাধূলার চর্চা করতে হবে। কারণ একমাত্র খেলাধূলা ও ধর্মের অনুশীলনই পারে তরুণ ও যুব সমাজকে মাদক, ইভটিচিংসহ সকল অপরাধ থেকে বিরত রাখতে। 


শুক্রবার (১৭ জানুয়ারি) মাসদাইরে ”ওয়ার্কিং ফর বেটার নারায়ণগঞ্জ” নামক এক সংগঠনের উদ্যেগে আয়োজিত বিজয় দিবস ক্রিকেট টূর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন। 

 

এ সময় তিনি একই মাঠে ফুটবল, ক্রকেট, কাবাডি খেলার প্রতিযোগিতা ও ইসলামী মাফিল আয়োজনের ঘোষনা করেন। তিনি মহান বিজয় দিবস উপলক্ষে শহীদ জিয়া সহ সকল মুক্তিযোদ্ধা ও রাজননৈতিক নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, অর্জিত স্বাধীনতাকে রক্ষা ও সমুন্নত রাখতে আমাদের ঐক্যবন্ধ হয়ে গনতন্ত্র ও ভোটাধিকার রক্ষা করতে হবে।


এছাড়া, ফাইনাল খেলায় আশার আলো ক্লাব চ্যাম্পিয়ান ও মহা পতেংগা ক্লাব রার্নাস আপ হয়। পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ১৩নং ওর্য়াড কাউন্সিলার ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি  মাকছুদুল আলম খন্দকার খোরশেদ,বিশেষ অতিথি ছিলেন যুবদল নেতা নাজমুল কবীর নাহিদ,আওলাদ হোসেন, রিটন দে, মোঃশহীদ, রানা মুন্সী, আরাফাত খান বাবু, সুমন খন্দকার প্রমুখ। 
 

এই বিভাগের আরো খবর