বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ৮ ১৪৩০

খেলাধূলা আমাদের সন্তানদের ভবিষ্যতকে সুনিশ্চিত করার উদাহরণ : টিটু

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০২৩  


মিশাল ফাউন্ডেশন পৃষ্ঠপোষকতায় ও পোলষ্টার ক্লাবের সার্বিক ব্যাবস্থাপনায় খানপুর প্রিমিয়ার ক্রিকেট টুর্নামেন্ট সিজন-২ এর ফানাইল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল (২৪ শে ডিসেম্বর) রবিবার রাত ৯ টায় খানপুর পোলষ্টার ক্লাবের মাঠ প্রাঙ্গনে পুরস্কার বিরতণ হয়।

 

 

অনুষ্ঠানে পোলষ্টার ক্লাবের সাবেক সভাপতি মো. আলমগীর কবীর বকুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক তানভীর আহমেদ টিটু বলেন, এখানে অনেকে বলছে আজকে আমি এখানে একটি ছোট অনুষ্ঠানে এসেছে যেখানে আমরা না আসলে ও হয়। আমি তাদের উদ্দেশ্য করে বলবে এটা আমার দায়িত্ব।

 

 

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক হিসেবে আমি বাংলাদেশ ক্রিকেট বোর্ডে গিয়েছি। নারায়ণগঞ্জ হচ্ছে আমার শিকর এই শিকরের জন্য যেখানে যেখানে যত ছোট অনুষ্ঠান হোক না কেন যেখানে যেখানে আমরা যাওয়া দরকার সেখানে সেখানে যেতে আমি রাজি আছি, আমাকে ডাকলে সবাই আমাকে পাবেন। তিনি আরো বলেন, যে কোন খেলাধূলো আমাদের বাচ্চাদের ভবিষ্যতকে সুনিশ্চিত করার উদারণ।

 

 

যেখানে কোন খেলাধূলা থাকে না সেখানে যখন আমাদের সন্তানরা স্কুলে যায় পড়াশোনা করে আর যখন পড়াশোনা শেষ হয় মোবাইলে, অনলাইনের দিকে যায় ধীরেধীরে তারা মাদকাসক্তে আসক্ত হয়। তিনি আরো বলেন, আমি এই খানপুওে যতগুলো মাঠ আছে তাদের আশেপাশে যত বাড়ি আছে সকলেই বাচ্চাদের খেলাধূলায় একটু বিরক্ত হতে পারেন।

 

 

আমি তাদেরেক বলবো তারা আপনাদের বাচ্চাদের কথা মনে করে তাদের খেলাধূলায় আপনারা বিরক্ত হবেন না। আর আমি আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সাংসদ নিবার্চন উপলক্ষে বলতে চাই। আপনারা সকলেই ভোট দিতে যাবেন, ভোট যাকেই দেন না কেন সকলেই কেন্দ্রে উপস্থিত হয়ে আপনাদের মূল্যবান ভোট প্রয়োগ করবেন।

 

 

এ সময় মিশাল ফাউন্ডেশনের চেয়ারম্যান নাঈম হোসেন মিশাল বলেন, আজকে আমাদের ফাইনাল খেলায় যারা জয়ী হয়েছে আমি তাদেরকে অভিনন্দন জানাই। আর যারা জয়ী হতে পারেনি তাদেরকে আগামীতে আরো ভালো প্রস্তুতি নিয়ে ভালো খেলা পরের বার চ্যম্পিয়ান হতে পারে সেই জন্য আমরা তাদেরকে আহ্বান জানাচ্ছি। আর এই টনার্মেন্ট আয়োজনে যারা সহযোগিতা করেছে তাদেরকে আমি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।

 

 

আর এখানে আজকে আমাদের টিটু ভাই উপস্থিত হয়েছে আমরা যখনই তাকে কোন বিষয়ে ডাকি সে কখনো আমাদের না করে না। আমাদের সকল বিষয়ে তিনি সহযোগিতার হাত বাড়িয়ে দেয়, আর এমনি আজকে এই ছোট অনুষ্ঠানে তার আসা কোন জরুরী ছিলো না তারপর ও তিনি উপস্থিত হয়ে আমাদের মাঝে আছেন সে জন্য তার প্রতি মনের অন্তরস্থল থেকে ধন্যবাদ জ্ঞাপন করছি।

 

 

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইন্সপেক্টর অব এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি সহ-সভাপতি হাজী লোকমান আহমেদ, কন্টিনেন্টাল ইন্সুরেন্স লি: ব্যস্থপনা পরিচালক হারুন অর-রশিদ লিটন, খানপুর ব্রাঞ্চ রোড প্রঞ্চায়েত পরিষদের সভাপতি সভাপতি মোয়াজ্জেম হোসেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের ক্রীড়া কার্যকারী সদস্য শাসমুজাম্মান ভাষানী, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সদস্য মো. আসলাম।

 

 

আমরা খানপুরবাসীর সভাপতি মো. জাহাঙ্গীর কবির পোকন, জাহাঙ্গীর আলম, শাহীন, এস.এম বাতেন, আলীম চৌধুরী, বি.এম জুবায়ের নিপু, এম. এ কাসেম, হাজী মো. শাসসুল হক, মাহবুবুর রহমান মারুফ, শহিদ হোসেন স্বপন, রিপন, রবিউল হোসেন, পোলষ্টার ক্লাবের সাধারন সম্পাদক এম.বি.এম. সাইফুল হাসান রিয়েলসহ প্রমুখ। খেলা শেষে চ্যম্পিয়ন দলের হাতে ২০ হাজার টাকা ও ক্রেস্ট তুলে দেওয়া হয়। আর রানার সাপ দলের হাতে ১০ হাজার টাকা ও ক্রেস্ট তুলে দেওয়া হয়।
 

এই বিভাগের আরো খবর