বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ৮ ১৪৩০

খালেদ হায়দার খান কাজল নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৪ মার্চ ২০২৩  


নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর পরিচালনা পর্ষদ নির্বাচন ২০২৩-২০২৫ উপলক্ষে গতকাল  সোমবার নির্বাচন তফসিল অনুযায়ী মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র ভবনে দুপুর ২টায় নির্বাচন পরিচালনা বোর্ডের কাছে মো. খালেদ হায়দার খানের নেতৃত্বাধীন প্যানেলের ১৯জন প্রতিদ্বন্দ্বি মনোনয়নপত্র দাখিল করেন। 

 

 

এর মধ্যে জেনারেল গ্রুপে ১২জন, এ্যাসোসিয়েট গ্রুপে ৬ জন ও ট্রেড গ্রুপের ১জন। মনোনয়ন পত্র দাখিলকারীরা হচ্ছেন, জেনারেল গ্রুপ মো. খালেদ হায়দার খান, মামুন অর রশিদ, মো. নাজমুল আলম, ইমতিনান ওসমান, মো. এহসানুল হাসান, রতন কুমার সাহা, মো. আবু জাফর, মো. সাইফুল ইসলাম, মাহবুবুর রহমান স্বপন,  মো. মহসিন রাব্বানী, মো. সেলিম হোসেন, তারেক সালাহ উদ্দিন। এ্যাসোসিয়েট গ্রুপ মো. মোরশেদ সারোয়ার সোহেল, মো. সাহাদাৎ হোসেন ভূইয়া, আশিকুর রহমান, খন্দকার সাইফুল ইসলাম, সোহেল আক্তার, হাজী মো. জাকারিয়া ওয়াহিদ ও ট্রেড গ্রুপ থেকে হোসনে আরা বেগম বাবলী।

 


 
নির্বাচন বোর্ড ২০২৩-২০২৫ চেয়ারম্যান মঞ্জুরুল হক বোর্ডের সর্ব সম্মতি ক্রমে বলেন যেহেতু নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর কার্যকারী পরিষদের ১৯ জন সদস্য এর মধ্যে ১৯ টি মনোনয়ন পত্র দাখিল হয়েছে এবং যাচাই বাছাই এর পর আমরা তা বৈধ হিসেবে গ্রহন করেছি।

 

 

১৯ জনের বেশী কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় এবং খুবই নিকটে পবিত্র মাহে রমজান সহ অন্যান্য কার্যাবলী থাকায় প্রার্থীদের অনুরোধে এবং নির্বচন বোর্ডের সর্ব সম্মতি ক্রমে নির্বাচনের পরবর্তী সকল কার্যক্রম আজ সোমবার ১৩ মার্চে,২০২৩ সম্পন্ন করার সিদ্ধান্ত গ্রহন করেছি।

 

 

আমরা আজই অফিস বেয়ারার নির্বাচন সম্পন্নের জন্য বিকাল ৩ টায় সভাপতি, সিনিয়র সহ সভাপতি ও সহ সভাপতি পদে মনোনয়ন পত্র বিতরন করছি। অফিস বেয়ারার নির্বাচনে অংশ গ্রহণের জন্য নির্বাচিত পরিচালকদের মধ্যে থেকে ৩ জন পরিচালক মনোনয়নপত্র সংগ্রহ করেন সভাপতি পদের জন্য মো. খালেদ হায়দার খান, সিনিয়র সহ সভাপতি মোঃ মোরশেদ সারোয়ার ও সহ সভাপতি পদে সাহাদাৎ হোসেন ভূঁইয়া। 

 

 

বিকাল সাড়ে ৫ টায় নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র অফিস বেয়ারার নির্বাচনে প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র নির্বাচন বোর্ডের নিকট দাখিল করেন। বিকাল ৬ টায় অফিস বেয়ারার মনোনয়ন পত্র যাচাই বাছাই এর পর নির্বাচন পরিচালনা বোর্ড নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র ২০২৩-২০২৫ এর সভাপতি হিসেবে মো. খালেদ হায়দার খান, মোঃ মোরশেদ সারোয়ার সিনিয়র সহ সভাপতি ও সাহাদাৎ হোসেন ভূঁইয়া সহ সভাপতি নির্বাচিত ঘোষণা করা হয়। 

 

 

নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র নির্বাচন বোর্ডে চেয়ারম্যান মঞ্জুরুল হক, সদস্য আলহাজ্ব রাশেদ সারোয়ার, মো. সোলায়মান, নির্বাচন আপীল বোর্ডের সদস্য প্রবীর কুমার সাহা, ফজলুল হক রুমন রেজা, এড. মুহাম্মদ মোহসীন মিয়া, নব নির্বাচিত পরিচালকবৃন্দ চেম্বারের সাবেক পরিচালকবৃন্দ সহ বিপুল সংখ্যক চেম্বারের সদস্যরা এ সময়ে উপস্থিত ছিলেন।  এন.হুসেইন/জেসি

এই বিভাগের আরো খবর