মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০   চৈত্র ২৩ ১৪২৬   ১৩ শা'বান ১৪৪১

ক্রান্তি খেলাঘর আসরের সভাপতি দোলন সম্পাদক সজল 

প্রকাশিত: ২১ মার্চ ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফয়সাল আহাম্মদ দোলনকে সভাপতি, তারেক উল্লাহ সজলকে সাধারণ সম্পাদক এবং হানিফ হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ক্রান্তি খেলাঘর আসরের ২০২০-২২ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (২০ মার্চ) সকালে ঘরোয়াভাবে জয়গোবিন্দ উচ্চ বিদ্যালয়ে ত্রয়োদশ দ্বি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে ৩৯ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

 

সংগঠনের সাবেক সভাপতি ফুয়াদ মহসিনের সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন, খেলাঘর কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ জেলা সভাপতি রথীন চক্রবর্তী, কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহির, নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক ফারুক মহসিন, ক্রান্তি খেলাঘর আসরের সম্মানিত সদস্য বিউটি ইসলাম প্রমুখ। অধিবেশনে বিগত ২০১৭-১৯ কার্যবর্ষের সাংগঠনিক প্রতিবেদন উপস্থাপন করেন সাবেক সাধারণ সম্পাদক ঈদ উল হাসান রিদওয়ান।

 

কমিটির অন্যান্যরা হলো, সহসভাপতি আলমগীর হাসান, সজীব উল্লাহ সাজু, হাছিনুর জাহান রিমা, সাবরিনা রব তিন্নি, ঈদ উল হাসান রিদওয়ান, অর্থ সম্পাদক নূরে আফসানা রিংকী, দপ্তর সম্পাদক ফজল হোসেন রাজু, প্রচার সম্পাদক ইয়াকুব রহমান সাদিফ, বিজ্ঞান ও পরিবেশ সম্পাদক শাহ শাদমান ইসলাম, সহসম্পাদক শাহ তাহসীন ইসলাম আদনান, শিক্ষা ও গবেষণা সম্পাদক শাহীন হক, সাহিত্য সম্পাদক আরিফ হোসেন মুন্না, সাংস্কৃতিক সম্পাদক আয়েশা ভূইয়া মিম, সহসম্পাদক ফাহমিদা রহমান তানিশা, ক্রীড়া সম্পাদক মো.ইয়াছিন ভূইয়া, পাঠাগার সম্পাদক মোর্শেদ আলম, চারু ও কারু সম্পাদক মো. রিহাম, সহসম্পাদক রাকিবা সুলতানা রুপা, সমাজ কল্যাণ সম্পাদক রাইয়ান মহসিন কাব্য, সহসম্পাদক সাহেদ সালেহীন সিমান্ত। 

 

সদস্য-জহিরুল ইসলাম জহির, ফারুক হোসেন, ফারুক মহসিন, মামুন ভূইয়া, মো. রোকন উদ্দিন আরমান, শেখ ফখরুদ্দিন আলী আহম্মেদ তমাল, ফুয়াদ মহসিন, নাইম চৌধুরী, সামরিনা রব সমাপ্তি, আলতামাস রাজু, খোকন মৃধা, টুসি, ইকাবী, মো.সিয়াম এবং রিদুয়ানুল ইসলাম প্রীয়ম। সম্মানিত সদস্য-আম্বিয়া আক্তার, বিউটি ইসলাম, মো সেলিম, তাহের হোসেন এবং কাদের ভূইয়া রিপন।

 

জমকালো আয়োজনে ক্রান্তি খেলাঘর আসরের ত্রয়োদশ দ্বি-বার্ষিক সম্মেলন অুনষ্ঠিত হওয়ার কথা ছিল। অতিথি ছিলেন নারায়ণগঞ্জ সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। কিন্তু দেশে বর্তমান করোনাভাইরাস পরিস্থিতিতে সার্বিক বিবেচনা করে আয়োজন ছোট করে ঘরোয়াভাবে করা হয়।

 

দেশের এই ক্রান্তিলগ্নে করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে ক্রান্তি খেলাঘর আসর সচেতনতামূলক লিফলেট, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণের উদ্যোগ নিয়েছে। সংগঠনের সকল প্রাক্তন ও বর্তমান সদস্য, শুভাকাঙ্খীদের কাছে এই সুরক্ষা কার্যক্রমে আর্থিক সাহায্য ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন সংগঠনের নতুন কমিটি। এই কার্যক্রমে নিম্নোক্ত বিকাশ নাম্বারে অথবা ব্যাক্তিদের কাছে সরাসরি আর্থিক সহযোগিতা করা যাবে বলে জানানো হয়েছে। ফুয়াদ মহসিন ০১৮১৯২৯৩৯৫১, ফয়সাল আহাম্মদ দোলন ০১৬১৩৫০৮০৪০, তারেক উল্লাহ সজল ০১৬৮০৭১৭৫৯০, হানিফ হোসেন ০১৬৭৪৪৩৯০১৪।

এই বিভাগের আরো খবর