সোমবার   ০৬ এপ্রিল ২০২০   চৈত্র ২৩ ১৪২৬   ১২ শা'বান ১৪৪১

কাউন্সিলর মতি’র উদ্যোগে ৬নং ওয়ার্ডে জিবাণুনাশক স্প্রে

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

স্টাফ রিপোর্টার : সিদ্ধিরগঞ্জে করোনা ভাইরাস থেকে ওয়ার্ডবাসীকে নিরাপদ রাখতে রাস্তা-ঘাট, ট্যাংকলরী টার্মিনাল, মিল-ফ্যাক্টরী, বাজারসহ আনাচে-কানাচের জিবানুর সংক্রমন প্রতিরোধে নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতির উদ্যোগে জিবাণুনাশক স্প্রে ছিটানো হয়েছে। 

 

বুধবার (২৫ মার্চ) সকালে সিদ্ধিরগঞ্জের ৬নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার প্রতিটি রাস্তা-ঘাটসহ বিভিন্ন অলিগলিসহ আনাচে-কানাচে মতিউর রহমান মতি এ জীবাণুনাশক স্প্রে ছিটান।

 

করোনা ভাইরাসের বিস্তারে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার পরামর্শ দিয়ে প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতি বলেন, করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন থাকতে হবে। 

 

করোনা ভাইরাস সংক্রমণে ঝুঁিকরোধে ঘনঘন সাবান দিয়ে হাত ধোয়া, যেখানে সেখানে থু থু বা কফ না ফেলা, হাত দিয়ে নাক-মুখ-চোখ স্পর্শ না করার আহবান জানান তিনি। আর বিদেশ ফেরত প্রবাসীদের ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন অথবা নিজ ঘরে আলাদা থাকবেন  ।

 

এসময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক বাবু কালিপদ মল্লিক, সাংস্কৃতিক সম্পাদক হোসেন আলম মেম্বার, সুমিলপাড়া ইউনিয়ন আওয়ামীলীগৈর ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো: জাকির হোসেন, মোঃ জয়নাল মাষ্টার, নুরুল হক প্রধান, যুবলীগ নেতা খন্দকার মানিক মাষ্টার, আব্দুস সোবহান, শেখ হান্নান, শামীম, নাসির উদ্দিন সহ প্রমূখ।
 

এই বিভাগের আরো খবর