সোমবার   ০৬ এপ্রিল ২০২০   চৈত্র ২৩ ১৪২৬   ১২ শা'বান ১৪৪১

করোনা রোধে জেলা ছাত্রদলের মাস্ক ও জীবানুনাশক বিতরণ

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সচেতনতামূলক রিফলেট বিতরণ করেছে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল।

 

বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জের প্রতিটি থানায় থানায় এ কর্মসূচি পালনের অংশ হিসেবে ফতুল্লার দেওভোগ মাদ্রাসা এলাকায়  মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ করে কর্মসূচির উদ্বোধন করেন জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি।

 

মাস্ক বিতরণকালে মশিউর রহমান রনি বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় আমাদের সকলকে নিরাপদ থাকার কোন বিকল্প নেই আর নিরাপদে থাকার সবচেয়ে ভালো উপায় হলো নিজ গৃহে অবস্থান করা, অযথা বাইরে বের না হওয়া।

 

কিন্তু এ সময়ে সাধারণ খেটে খাওয়া মানুষদেরকে বেঁচে থাকার নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দিয়ে সাহায্য করা প্রতিটি সামর্থবান মানুষের একান্ত কর্তব্য।

 

তাই আমরা নিজ নিজ অবস্থান থেকে এসব অসহায় মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করবো। আল্লাহ রাব্বুল আলামিন এই দূর্যোগ থেকে আমাদের সকলকে হেফাজত করুন।

 

এ সময় ছাত্রদল সভাপতি মশিউর রনি বিএনপির চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়ার মুক্তিতে মহান আল্লাহর দরবারে শুকরিয়া জানান এবং নেত্রীর সুচিকিৎসার দাবি করে বলেন, দেশের মানুষের ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠার সংগ্রাম করতে গিয়ে স্বৈরাচারী সরকারের রোষানলে পরে বিনা অপরাধে দুই বছরেরও বেশী সময় কারাবাস করেছেন বাংলার আপোষহীন নেত্রী।

 

কারাবন্দি অবস্থায় সরকারের নির্যাতনের শিকার হয়ে ভীষণ অসুস্থ্য হয়ে পরেছেন তিনি। তাই আমরা সবার আগে নেত্রীর সুচিকিৎসার দাবি করছি এবং সকল মিথ্যা মামলা প্রত্যাহারের আবেদন করছি।

এই বিভাগের আরো খবর