শুক্রবার   ২৯ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭   ০৬ শাওয়াল ১৪৪১

করোনার উপসর্গ নিয়ে আমলাপাড়ার ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : করোনার উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জের মিশনাপড়া এলাকার বাসিন্দা ব্যবসায়ী আবু সিদ্দিক (৫৭) রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলে জানা গেছে। করোনা উপসর্গ নিয়ে  সোমবার ওই হাসপাতালে ভর্তি হওয়ার পর মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুরে তার মৃত্যু হয় বলে পরিবারেরর বরাত দিয়ে নিশ্চিত করেছেন নাসিক ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু। নিহত সিদ্দিক মিশনপাড়ায় নিজের মালিকানাধীন তিনতলা ভবনে থাকতেন। গত বেশ কয়েকদিন যাবৎ তিন জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। 

 

নাসিক ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু নিহত সিদ্দিকের পরিবারের বরাত দিয়ে বলেন, করোনার লক্ষণ জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে সিদ্দিকের চিকিৎসা বাড়িইে চলছিল। কিন্তু সোমবার থেকে তার অবস্থার অবনতি হলে শহরে মেডিনোভা হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখান থেকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার দুপুরের দিকে তিনি মারা যান। এখনো তার লাশ সেখানেই রয়েছে। যদিও তার পরিবারের কেউ বিদেশে যাননি, কিন্তু করোনা উপসর্গ নিয়ে তিনি মারা যাওয়ায় আমরা ইতিমধ্যে মিশনপাড়া এলাকটি লকডাউন করা হয়েছে। উনি করোনায় মারা গেছেন কিনা তা রিপোর্ট হাতে পাওয়ার পর বলা যাবে।  

প্রসঙ্গত, নারায়ণগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। ইতিমধ্যে ৩৮ জন জেলায় আক্রান্ত হয়েছেন। সরকারিসূত্রে করোনায় জেলায় মৃত্যুর সংখ্যা ৬ জন। আইইডিসিআর জানিয়েছেন ২৪ ঘন্টায় মঙ্গলবার পর্যন্ত জেলায় নতুন করে ১৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন বলে নমুনা সংগ্রহের পর তারা নিশ্চিত হয়েছেন। ইতিমধ্যেই নারায়ণগঞ্জকে রেডজোন (ক্লাস্টার) এরিয়া হিসেবে চিহ্নিত করা হয়েছে। 

এই বিভাগের আরো খবর