বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

এসপি ধরলেই অমুকের আত্মীয় হয়ে যায়! : ডিসি জসিমউদ্দিন

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জসিমউদ্দিন বলেছেন, এই নারায়ণগঞ্জে কিন্তু ৬৪টি জেলার মানুষ আসে এবং তাঁরা কিন্তু অনেকেই স্থায়ীভাবে বসবাস শুরু করছে। সুতরাং আপনাদের ভেতর অনুভূতি থাকতে হবে আমি যেন, ভূল না করি। 


আপনি জমি দখল করেন তাই অন্যরা জমি দখল করতে উৎসাহী হন। তাহলে সমস্যাটা তৈরী করছেন কোথা থেকে? এখানে কিন্তু অনেক অনিয়ম সাধারণ মানুষ ইচ্ছা করেই সৃষ্টি করছি।


এখন এসে অন্যদের সাহায্য নেই এবং তাঁদের দোষারোপ করি! এবং এর আবেদন চলে যায় অনেক উঁচু জায়গাতে তখন আমরা তখন বাজে জেলা প্রশাসক হয়ে যাই। আপনি যদি মাদক না সেবন করেন, আপনার ভাই যদি মাদকের ব্যবসা না করেন তাহলে তো আর এসপি সাহেবের ধরা লাগেনা। আর এসপি সাহেব ধরলেই অমুকের আত্মীয় হয়ে যাবে!  


রোববার (১ সেপ্টেম্বর) চাষাঢ়ায় নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে অনুষ্ঠিত ই-ট্রাফিকিং’র শুভ উদ্ধোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


তিনি বলেন, মুক্তিযুদ্ধসহ শতকথার সুতিকাগার এই নারায়ণগঞ্জ এবং অনেক অর্জন এই নারায়ণগঞ্জের। একেএম শামসুজ্জোহা এবং আলী আহম্মদ চুনকার মতো বড় বড় রাজনৈতিক ব্যক্তিত্বরা রাজনীতি করেছেন এখানে।  


আমার ও পুলিশ সুপারের সম্পর্ক অনেক আগে থেকে, সেই ১৯৯০ সাল থেকে। আমরা বিশ্বাস করি অমাদেরে ভালোবাসা দিয়ে, এখানকার রাজনৈতিক ব্যক্তিত্বদের মাঝে কোন ভূলপথ অথবা অন্যপথ থাকে তাহলে আমরা সেটা ঠিক করতে পারবো। আমার সেই দৃঢ় বিশ্বাস আছে। 


নারায়ণগঞ্জ পুলিশ সুপার হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে  জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, নারায়ণগঞ্জ রাইফেলস ক্লাবের সেক্রেটারি খালেদ হায়দার খান কাজল, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুুবুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ কলেজের অধ্যক্ষ রুমন রেজা, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক শওকত জামিল প্রমুখ উপস্থিত ছিলেন।
 

এই বিভাগের আরো খবর