বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

এমপি, ডিসিকে হারিয়ে মন্ত্রীর কাছে এসপির পরাজয়!

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রির্পোটার (যুগের চিন্তা ২৪) : এমপি, ডিসিকে হারিয়ে এবার মন্ত্রীর কাছে পরাজয় বরণ করছেন এসপি হারুন অর রশিদ, বিপিএম ও পিপিএম (বার)।

 

বুধবার বিকেলে রূপগঞ্জ উপজেলা সরকারি মুড়াপাড়া কলেজ মাঠে নারায়ণগঞ্জ ১ আসনের সাংসদ, বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী একাদশ এবং এসপি হারুন অর রশীদ একাদশ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।  এসময় এসপি একাদশকে ২-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে মন্ত্রী একাদশ।


প্রসঙ্গত, এরআগে হারুন অর রশীদের নেতৃত্বে এসপি একাদশ নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, জেলা প্রশাসক (ডিসি) জসিম উদ্দিনের ফুটবল একাদশকেও পরাজিত করেছে।  তবে এবারই র্দূদান্ত খেলায় টান টান উত্তেজনার মধ্য দিয়ে মন্ত্রীর কাছে প্রথম পরাজয় বরণ করলেন এসপি একাদশ।


প্রীতি ফুটবল ম্যাচে এসপি একাদশের নেতৃত্ব দিয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ বিপিএম ও পিপিএম (বার) এবং মন্ত্রী একাদশের নেতৃত্ব দিয়েছেন সাংসদ ও মন্ত্রী গোলাম দস্গীর গাজী বীর প্রতীক। এ খেলায় ম্যান অব দা ম্যাচ হয়েছেন হারুন অর রশীদ ।


এদিকে খেলাটি উপভোগ করতে মাঠের কানায় কনায় দর্শকের উপচে পড়া ভীড় দেখা গেছে। আশেপাশের গাছের ডাল থেকে শুরু করে বাড়ির ছাদ, কোথাও শূন্য স্থান ছিল না। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


এছাড়াও উপস্থিত ছিলেন, তারাব পৌর সভার মেয়র হাসিনা গাজী, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, নূরে আলম, সুভাষ চন্দ্র সাহা, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, সহকারি ভূমি অফিসার তরিকুল ইসলাম, রূপগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মীর আব্দুল আলীম, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ইঞ্জি.শেখ সাইফুল ইসলাম, যুবলীগের সভাপতি কামরুজ্জামান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভূইয়া, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হোসেন রানু, ছাত্র লীগ সভাপতি ফয়সাল শিকদার, সাধারণ সম্পাদক মাছুম সহ অন্যান্যরা।
 

এই বিভাগের আরো খবর