শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৪ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

এম.পি’র স্টিকার লাগানো প্রাইভোটকারে মাদকসহ আটক ২

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২০  

যুগের চিন্তা ২৪ :  প্রাইভেট কারে জাতীয় সংসদ সদস্যের স্টিকার ব্যবহার করে মাদক পাচার করার সময় ভুয়া সংসদ সদস্যসহ দুইজনকে আটক করেছে নারায়ণগঞ্জের র‌্যাব-১১ সদস্যরা। এসময়  বিপুল পরিমান ফেনসিডিল ও ইয়াবাসহ মাদক পাচারের কাজে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করে র‌্যাব।

শনিবার সকালে র‌্যাব-১১ সিনিয়র সহকারি পরিচালকক অতিিিরক্ত পুলিশ সুপার মো: আলেপ উদ্দিন সংবাদ বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এ তথ্য জানান। আটককৃতরা হলেন- ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসির নগর এলাকার ওয়াসিম মিয়া ও  ঠাকুরগাঁ জেলার রুহুল আমিন। 

আলেপ উদ্দিন জানান, ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে বাংলাদেশ জাতীয় সংসদ সদস্যের লোগোসম্বলিত স্টিকার লাগানো একটি প্রাইভেট কারের সন্দেহজনক গতিবিধি দেখে র‌্যাব গাড়িটি থামায়।

পরে ভেতরে তল্লাশি করে ৮শ’ ৭৩ বোতল ফেনসিডিল ও ১শ’ ৭০ পিস ইয়াবা উদ্ধারসহ প্রাইভেটকারটি জব্দ করা হয়। এ সময় মাদক পাচারের অভিযোগে ভূয়া সংসদ সদস্য পরিচয়ধারীসহ দুই মাদক পাচারকারীকে আটক করা হয়।

র‌্যাবের এই কর্মকর্তা আরো জানান, গাড়িটি তল্লাশির সময় মাদক ব্যবসায়ী ওয়াসিম নিজেকে একজন সংসদ সদস্য ও রুহুল আমিন নিজেকে সংসদ সদস্যের গাড়ি চালক হিসেবে পরিচয় দেয়। এসময় তারা  গাড়ি তল্লাশিতে বাধাও সৃষ্টি করে। 

আটককৃতরা দীর্ঘদিন যাবত প্রাইভেট কারে জাতীয় সংসদ সদস্যের লোগো সম্বলিত স্টিকার ব্যবহার করে আইন-শৃংখলা রক্ষাকারি বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অভিনব কৌশলে নরসিংদী, নারায়ণগঞ্জ, ঢাকা ও আশপাশের এলাকায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল এবং ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিলেন। আটককৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও র‌্যাব জানিয়েছে।
 

এই বিভাগের আরো খবর