বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কাইকারটেক বাজার শাখার শুভ উদ্ধোধন

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দর উপজেলার বন্দর ইউপি’র কাইকারটেক বাজারে (হাজী আব্দুল হাই সাহেবের মোড়ে) ৮ ডিসেম্বর রোববার দুপুর ১২ ঘটিকায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সোনারগাঁও শাখার নিয়ন্ত্রণাধীন এজেন্ট ব্যাংকিং কেন্দ্র “মেসার্স ইরা এন্টারপ্রাইজ” কাইকারটেক বাজার শাখার শুভ উদ্বোধন ঘোষণা করা হয়েছে। 

এ উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন হবার পাশাপাশি ফিতা কেটে এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করেছেন ব্যাংকের সাথে সম্পৃক্তরা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা। উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা ইস্ট জোনের প্রধান মোহাম্মদ উল্লাহ বলেন, ‘আজকে ৭৪৮তম এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন হলো।

ইসলামী ব্যাংক দিয়ে দেশের মোট রেমিটেন্সের প্রায় ২৫ ভাগ দেশে প্রবেশ করে। বাকি ৫৬ ব্যাংক মিলে ৭৫ ভাগ রেমিট্যান্স আসে। আমাদের ব্যাংক সূদর প্রসারী ব্যাংক, যা বর্তমানে বিশ্বের সেরা ১ হাজার ব্যাংকের তালিকায় নিজেদের নাম লিখাতে সক্ষম হয়েছে। 

আমাদের লেনেদেনের পরিমাণ ও সরকারকে দেয়া ভ্যাট এবং ট্যাক্সের পরিমান দেশের অন্য যে কোন ব্যাংক থেকে অনেক বেশী। দারিদ্র বিমোচন, নারীর ক্ষমতায়ন, মানবতার কল্যাণ ও উন্নয়নমূলক কাজেও আমাদের ব্যাংকের ব্যাপক কার্যক্রম পরিচালিত হয়ে থাকে। হালাল, সহিহ ও ইসলামী শরিয়াহ মোতাবেক আপনাদের সেবা দিতে আমরা কাজ করে যাচ্ছি। আপনারা সর্বোচ্চ সেবাটা আমাদের কাছ থেকে পাবেন ইনশাআল্লাহ’। 

ইসলামী ব্যাংক এর এফএভিপি ও সোনারগাঁও এসএমই শাখা প্রধান নাসির উদ্দিনের সভাপতিত্বে ও মেসার্স ইরা এন্টারপ্রাইজ এর স্বতাধিকারী মুজাহিদুল ইসলাম বকুলের সার্বিক আয়োজনে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বন্দর ইউপি চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ, সমাজসেবক মিনহাজ উদ্দিন আহমেদ, ইসলামী ব্যাংক ঢাকা হেড জোনের এফএভিপি শেখ মাহফুজুল বাশার, বন্দর থানা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী নূরুজ্জামান চৌধুরী, ব্যবসায়ী আক্তারুজ্জামান ও মুছাপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহ আলম উপস্থিত ছিলেন। ইসলামী ব্যাংক সোনারগাঁও শাখার জুনিয়র অফিসার মামুনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলাম, মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কবির হোসাইন সহ স্থানীয় ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। 
 

এই বিভাগের আরো খবর