বুধবার   ২৭ মে ২০২০   জ্যৈষ্ঠ ১২ ১৪২৭   ০৪ শাওয়াল ১৪৪১

ইউনিয়ন বার্লিনের বিপক্ষে বায়ার্নের সহজ জয়

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৮ মে ২০২০  

করোনাভাইরাসের কারণে প্রায় ৩ মাস সকল খেলা বন্ধ ছিল। জার্মানির বুন্দেসলিগার খেলা দিয়ে মাঠে ফিরলো ফুটবল। খেলা শুরু হওয়ার দ্বিতীয় দিনে গতকাল মুখোমুখি হয়েছিল বায়ার্ন মিউনিখ-ইউনিয়ন বার্লিন। খেলায় বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ ২-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়েন। মজার বিষয় হলো, বার্লিনের বিপক্ষে প্রথম দেখায় যে দুজন গোল করেছিলেন, দ্বিতীয় সাক্ষাতেও গোল করেছেন সে দুজনই।


ম্যাচের প্রথম গোলের জন্য অপেক্ষা করতে হয়েছে ৪০ মিনিট পর্যন্ত। সেটিও এসেছে পেনাল্টি থেকে। চলতি লিগে নিজের ২৬তম গোলটি করে দলকে এগিয়ে দেন লেওয়ানডোস্কি। পরে দ্বিতীয় গোলের জন্যও প্রায় একই পরিমাণ সময় অপেক্ষা করতে হয়েছে তাদের। ম্যাচের ৮০তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ফ্রান্সের উদীয়মান তারকা পাভার্দ। জশুয়া কিমিচের কর্ণার কিক থেকে লাফিয়ে উঠে হেডের মাধ্যমে স্কোরশিটে নাম তোলেন তিনি।


বায়ার্নের এ জয়ের ফলে বরুশিয়া ডর্টমুন্ডের সঙ্গে পয়েন্ট ব্যবধান বাড়ল। ২৬ ম্যাচ শেষে ১৮ জয় ও ৪ ড্রতে তাদের সংগ্রহ ৫৮ পয়েন্ট। সমান ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে বরুশিয়া। দ্বাদশ স্থানে থাকা ইউনিয়ন বার্লিনের সংগ্রহ ৩০ পয়েন্ট।
 

এই বিভাগের আরো খবর