শুক্রবার   ২৯ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭   ০৬ শাওয়াল ১৪৪১

ইউনিক মেঘনা পাওয়ারের খাদ্য সামগ্রী প্রশাসনের কাছে হন্তান্তর

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২০  

সোনারগাঁ প্রতিনিধি :  সোনারগাঁয়ে অবস্থিত ইউনিক মেঘনা পাওয়ার লিমিটেড নামের একটি বিদ্যুৎ কেন্দ্র সহস্রাধিক ব্যাগ খাদ্য সামগ্রী সোনারগাঁ উপজেলা প্রশাসনের কাছে হন্তান্তর করেছে। মঙ্গলবার দুপুরে সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলামের কাছে হস্তান্তর করেছেন। 

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল , আলু ও তেল । এসময় ইউনিক মেঘনা পাওয়ার লিমিটেডের জিএম মো. হুজাইফা, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, আওয়ামীলীগ নেতা মাসুম বিল্লাহ। 

অপর দিকে কর্মহীন হয়ে পরা অসহায় মানুষদের মাঝে বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য ও  সোনারগাঁ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নানের উদ্যেগে খাদ্যসামগ্রী বিতরণ করছেন সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মাসুম রানা।

মঙ্গলবার সকালে তার নিজ গ্রাম চেঙ্গাকান্দী এলাকা থেকে রিক্সা, ভ্যান চালকসহ অসহায়দের ঘরে ঘরে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। পর্যায়ক্রমে উপজেলার পিরোজপুর ইউনিয়নে প্রতিটি গ্রামের অসহায় পরিবারের মাঝে বিতরণ করবেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে বিনপি’র নির্বাহী সদস্য আজহারুল ইসলাম মান্নানের বিশেষ সহকারী সেলিম হোসেন দিপু, বিএনপি নেতা ইকবাল হোসেন, ফারুক, ডালিমসহ যুবদল, ছাত্রদল, বিএনপি অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর