সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

আয়কর কর্মকর্তা সেজে কর আদায়, অত:পর থানায়

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নিজেদের ইনকাম ট্যাক্স (আয়কর) কর্মকর্তা দাবি করে সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের কাছ থেকে অর্থ আদায়ের সময় দুই প্রতারককে গণপিটুনি দিয়ে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। পরে ঘটনাস্থল ফতুল্লা থানা এলাকায় হওয়ায় রাত ৮ টার দিকে ফতুল্লা থান পুলিশের কাছে হস্তান্তর করে সদর মডেল থানা পুলিশ। 


মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেল ৪টায় নারায়ণগঞ্জের চাষাঢ়ার লিংকরোড সংলগ্ন আর্মি মার্কেটের সামনে এই ঘটনা ঘটে।


ভুক্তভূগী লোকজন জানায়, দুদিন যাবৎ চাষাঢ়া ও এর আশেপাশের এলাকায় জান্নাতী ভাবনা (২৭) নামে এক মেয়ে ও তানভীর ইসলাম (২৮) নামে এক ছেলে নারায়ণগঞ্জ ইনকাম ট্যাক্স কনসালটেন্সি লিমিটেড’র নামে বিভিন্ন দোকানীদের কাছ থেকে কর আদায় করছিলো। 


কিন্তু বিষটি কয়েকজন ব্যবসায়ীর কাছে সন্দেহ হলে তাঁরা রাজস্ব বোর্ডের ‘আয়কর টিম’ নারায়ণগঞ্জ কর অঞ্চলের কর্মকর্তাদের খবর দিলে তাঁরা ঘটনাস্থলে এসে সন্দেহভাজন দুই জনকে প্রতারক বলে দাবি করে। এ সময় সাধারন মানুষ তাঁদেরকে গনপিটুনি দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করে। 


এ বিষয়ে নারায়ণগঞ্জ কর অঞ্চলের কয়েকজন কর্মকর্তা বলেন, রাজস্ব বোর্ডের লোক না হয়েও  ইনকাম ট্যাক্স’র এর নাম করে মানুষের কাছে টাকা আদায় করা একটি প্রতারনা।  তাই তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। ইতিমধ্যেই প্রতারকদের ফতুল্লা থনায় হস্থান্তর করা হয়েছে। 


এ বিষয়ে সদর মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল ফতুল্লা থানায় হওয়ায় আটকদের ফতুল্লা থানায় হস্তান্তর করা হয়েছে। 
 

এই বিভাগের আরো খবর