বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

আড়াইহাজারে ২৪ ঘন্টার ব্যবধানে দুই খুন!

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে ২৪ ঘন্টার ব্যবধানে পরপর দু’টি খুনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় পৃথক দু’টি হত্যা মামলা করা হয়েছে।


বুধবার সকালে সাহেলা আক্তার (২৮) নামে এক গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সে স্থানীয় গোপালদী পৌরসভার উত্তর কলাগাছিয়া এলাকার মোবারক হোসেনের স্ত্রী ও একই এলাকার হাছেন আলীর মেয়ে। তিনি দুই সন্তানের জননী ছিলেন। 


স্থানীয় গোপালদী তদন্ত কেন্দ্রের পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। নিহতের পরিবারের দাবি তার স্বামী তাকে মঙ্গলবার রাত ১০টা থেকে ১টার মধ্যে ঘুমন্ত অবস্থায় যেকোনো সময় নিজের শোবার ঘরের চৌকিতে শ্বাসনালি কেটে হত্যা করেছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। মোবারক হোসেন নরসিংদী জেলার মাধবদী থানাধীন খিদিরামকান্দি এলাকার আব্দুল খালেকের ছেলে। 


নিহতের বোন পারভীন আক্তার জানান, বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর সঙ্গে নানা বিষয়টি নিয়ে মনোমালিন্য চলছিল। বিভিন্ন সময় তাকে মারধর করা হতো। তিনি প্রায় সময়ই তাকে হত্যার হুমকি দিয়ে আসছিল।


তিনি আরো জানান, সংসারে কলহের জেরে মঙ্গলবার রাত ১০টা থেকে ১টার মধ্যে যেকোনো সময় নিজের শোবার ঘরের চৌকিতে ঘুমন্ত অবস্থায় ধাঁরালো কিছু দিয়ে তার শ্বাসনালি কেটে তাকে হত্যা করা হয়েছে। তাদের দাম্পত্য জীবনে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। 


গোপালদী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই নাসির আহমেদ বলেন, গলা কাটা অবস্থায় মরদেহ চৌকির নিচে পড়ে ছিল। ধারণা করা হচ্ছে নিহতের স্বামী হত্যার এ ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল। 


মঙ্গলবার (৮ অক্টোবর) পারভেজ (১৮) নামে এক মোটর মেকানিককে গলা কাটা লাশ উদ্ধার করেছে পুুলিশ। সে ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানাধীন বাগবইরাটি এলাকার মৃত তারা মিয়ার ছেলে। স্থানীয় পুরিন্দা বাসস্ট্যান্ড এলাকায় জুয়েলের মালিকানাধীন একটি মোটর গ্যারেজ থেকে লাশ উদ্ধার করা হয়। 


সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত যেকোনো তাকে ছুরি দিয়ে শ্বাসনালি কেটে হত্যা করা হয়ে থাকতে পারে বলে পুলিশের ধারণা। ঘটনার পর নিহতের সঙ্গে থাকা সুমন পলাতক রয়েছে। সে নরসিংদী জেলার সদরথানাধীন বাদুয়ারচর আরশিনগর এলাকার সেন্টু মিয়ার ছেলে বলে জানিয়েছে পুলিশ। ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি ছুরি উদ্ধার করা হয়েছে। 


আড়াইহাজার থানার এসআই শামীম ঘটনাস্থল থেকে ফিরে বলেন, সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত যেকোনো সময় তাকে ছুরি দিয়ে শ্বাসনালি কেটে হত্যা করা হয়েছে। আমাদের ধারণা নিহতের সঙ্গে থাকা তার সহকর্মী সুমন এ হত্যার ঘটনায় সঙ্গে জড়িত থাকতে পারে। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে। তাকে পাওয়া গেলেই হত্যার কারণ বের করা সম্ভব হবে। 


আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, দু’টি ঘটনায় পৃথক মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরো খবর