শনিবার   ০৪ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১০ শা'বান ১৪৪১

আড়াইহাজারে ২১ শে বই মেলায় শিশুদের  চিত্রাঙ্কন প্রতিযোগিতা

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২০  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে স্থানীয় সরকারি সফর আলী কলেজ প্রাঙ্গণে আয়োজিত চারদিন ব্যাপী  ২১ শে বই মেলায় সোমবার বিকালে শিশুদের অংশ গ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 

 

এতে উপস্থিত ছিলেন চিত্রকর আসাদুজ্জামান মানিক, ডাক্তার উত্তম কুমার দাশ গুপ্ত মেডিকেল অফিসার আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, আওয়ামী লীগে নেতা সুমন মিয়া ও থানা স্বেচ্ছাসেবক লীগের নেতা সুমন প্রমুখ। 

 

এ বিষয়ে ডাক্তার উত্তম কুমার  দাশ গুপ্ত বলেন, শিশুদের অংশ গ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা শিশুদের প্রতিভা বিকাশে সহযোগিতা করবে। প্রতিযোগিতায় অংশ নিয়ে শিশুরা দেশ, জাতি তথা আমাদের গৌরব গাথা মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের সম্পর্কে জানতে পারবে। আরও বেশী করে শিশুদের অংশ গ্রহণের ব্যবস্থা গ্রহণ করতে হবে। 

 

চিত্রকর আসাদুজ্জামান মানিক বলেন, আমি চেষ্টা করছি শিশুদের মধ্যে লুকিয়ে থাকা সুপ্ত প্রতিভাগুলোকে জাগিয়ে তোলার। তারা চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশ নিয়ে মুক্তিযোদ্ধ ও স্বাধীনতা সম্পর্কে জানতে পারবে। 

 

প্রতি বছরের ন্যায় এ বছরও শিশুদের অংশ গ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে ৭০ জন বিভিন্ন বয়সের ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিশুরা অংশ নেন। 
 

এই বিভাগের আরো খবর