মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

আড়াইহাজারে সালিশকে কেন্দ্র করে ৬ জনকে পিটিয়ে জখম

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে একটি বিচার-সালিশকে কেন্দ্র করে একই পরিবারের অন্তত ছয় সদস্যকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। শুক্রবার (১৮ অক্টোব) বেলা  ১১টায় স্থানীয় ভিটিপাড়া কল্যান্দী এলাকায় এ ঘটনা ঘটে। 


আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।তারা হলেন-টিপু সুলতান (২৮) তার বাবা আব্দুল হক (৬৫) ও মা ফাতেমা (৫৫)। পরিবারের অন্য সদস্যদের স্থানীয় বিভিন্ন সেবা কেন্দ্রে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।


আহত টিপু সুলতান জানান, ৬ বছর আগে প্রতিপক্ষ কল্যান্দী এলাকার সাজোয়ার ও তার মা গোলরেহানকে ৩০ শতাংশ ফসলি জমির ক্রয়বাবদ বায়না স্ট্যাম্পে লিখে ৪ লাখ টাকা প্রদান করা হয়। পরে তারা জমি রেজিস্ট্রি করতে নানাবাহানা করতে থাকে। 


এর প্রেক্ষিতে শুক্রবার স্থানীয় ব্যবসায়ী মহুর আলীর মধ্যস্তাতায় তার বাড়িতেই বিচার-সালিশ বসানো হয়। এক পর্যায়ে প্রতিপক্ষ সাজোয়ার ও তার নিকট আত্মীয় সুমনসহ আরও ১০ থেকে ১২জন জন লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর ঝাঁপিয়ে পড়ে। এ সময় একই পরিবারের অন্তত ৬ জন আহত হন। 
আড়াইহাজার থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এই বিভাগের আরো খবর