শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

আড়াইহাজারে পিইসি পরিক্ষার্থীদের বিদায়ী সংবধর্না ও দোয়া অনুষ্ঠিত

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে ৬২ নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (পিইসি) পরীক্ষায় অংশ নিতে যাওয়া শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।বৃহম্পতিবার (১৪ নভেম্বর ) বিদ্যালয় মিলনায়তনে এ বিদায়ী সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠিত হয়।


উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মবিনুল ইসলাম ভূঁইয়া, সহকারি শিক্ষক নজরুল ইসলাম, মজিবুর রহমান, নাসরিন সুলতানা, জাহাঙ্গীর আলম, মুহাম্মদ মাহবুব আলম সরকার, আইরিন পারভীন, ফারজানা খাতুন উর্মী, অহিদ উল্লাহ হক, আমেনা আক্তার মনি, শিমুল, সৈয়দ জাকিয়া সুলতানা রুমি, লাইজু খানম, ওয়ার্ড কমিশনার সামছুন্নাহার, অভিভাবক বিলকিস আক্তার, আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের সভাপতি এমএ হাকিম ভূঁইয়া, কেএম নাজিউল হাসান তাইফ, সৈয়দ তাহমিদ জাহান ইমু প্রমুখ।


প্রধান শিক্ষক মবিনুল ইসলাম বলেন, আমরা চেষ্টা করেছি ছাত্রছাত্রীদের ভালো করে পড়ালেখা করাতে। প্রতিটি শিক্ষার্থীদের প্রতি দায়িত্ব পালনে আমিসহ আমাদের স্কুলের সকল শিক্ষক অত্যন্ত আন্তারিক ছিলেন। আমি আশা করছি প্রতিটি শিক্ষার্থী আসছে প্রাথমিক শিক্ষা সমপানী (পিইসি) পরীক্ষায় ভালোভাবে অংশগ্রহণ করবে। সর্বপরি ভালো রেজাল্ট উপহার দিবে। তাহলেই আমাদের পরিশ্রম সার্থক হবে।


আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের সভাপতি এবং অভিভবাবক এমএ হাকিম ভূঁইয়া বলেন, স্কুলের শিক্ষকদের প্রতি আমি কৃতজ্ঞ প্রকাশ করছি। সেই সাথে সকল শিক্ষার্থীদের জন্য দোয়া কামনা করছি। যেন তারা আগামী দিনে তাদের সুন্দর একটি ভবিষ্যৎ গঠন করতে পারে। আমি বিগত দিনে লক্ষ্য করেছি স্কুলের প্রত্যেক শিক্ষক ছাত্রছাত্রীদের প্রতি অত্যন্ত আন্তরিক ছিলেন। শিক্ষার্থীদের প্রতি তাদের দায়িত্ববোধ দেখে আমি একজন অভিভাবক হিসাবে মুগ্ধ হয়েছি। আমি বিদায়ী শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যত কামনা করছি।

এই বিভাগের আরো খবর