মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২২ সফর ১৪৪১

আড়াইহাজারে নারীসহ একই পরিবারের ৮ জনকে কুপিয়ে জখম

প্রকাশিত: ১০ জুলাই ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্রে করে একই পরিবারের অন্তত ৮ সদস্যকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

আহতরা হলেন আমিনুল, তার বাবা মুনসুর আলী, মা চন্দ্রবান, ভাই জিয়াবুর, চাচা জাকির, চাচি শাহনাজ বেগম, চাচি রেহেনা বেগম ও তার ভাবি হালিমা বেগম। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

বুধবার (১০ জুলাই) উপজেলার  মাহমুদপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের জোকারদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। 

আহত আমিনুল জানান, তার দাদা মৃত আদম আলীর কাছ থেকে ওয়ারিশ সূত্রে জোকারদিয়া মৌজায় ১০৯ শতাংশ জমির মালিক হন তারা। তবে উক্ত জমি প্রতিবেশী রুপজান বেগম ও তার পরিবারের সদস্যরাও দাবি করে আসছেন।

ঘটনার দিন হঠ্যাৎ রুহুল আমিনের নেতৃত্বে ১০ থেকে ১২জন অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বিরোধপূর্ণ জমি জোরপূর্বক দখলের চেষ্টা করেন। এ সময় বাঁধা দিলে কুপিয়ে ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে তার পরিবারের নারীসহ  অন্তত ৮ সদস্যকে জখম করা হয়। 

এ বিষয়ে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোতালিব বলেন, রুহুল আমিন তার দলবল নিয়ে জোরপূর্বক জমি দখল করতে আসে। এ সময় আমিনুল ও তার পরিবারের লোকজনের ওপর হামলা চালানো হয়। 
তিনি আরও বলেন, তবে আমার নির্দেশে পূর্বে রুহুল আমিন বা তার পরিবারের অন্যকোনো সদস্যের ওপর কেউ হামলা করেনি। আমার বিরুদ্ধে করা অভিযোগ সর্ম্পণূ মিথ্যা ও বানোয়াট। 

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দিলে তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

এই বিভাগের আরো খবর