শুক্রবার   ২৯ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭   ০৬ শাওয়াল ১৪৪১

আড়াইহাজারে করোনাভাইরাসে আক্রান্ত নারী আইসোলেশন সেন্টারে 

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২০  

আড়াইহাজার প্রতিনিধি : আড়াইহাজারে করোনাভাইরাস আক্রান্ত মাকসুদা বেগম (৩০) কে আজ বুধবার বিকাল ৪টায় ঢাকার আইসোলেশন সেন্টারে প্রেরণ করা হয়েছে। একই সাথে তার বসবাসের বাড়িটি লকডাউন করে দেয়া হয়েছে। 

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডা. সায়মা ইসলাম ইভা মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এই নারীর দেহে করোনা সংক্রমণের বিষয়টি জানানো হয়। 

ডা. ইভা বলেন, করোনা আক্রান্ত রোগী ও তার পরিবারের সদস্যদের বসবাসের বাড়িটি লকডাউন করে দেয়া হয়েছে। একই সঙ্গে তাকে ঢাকায় আইসোলেশন সেন্টারে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, মাকসুদা বেগম নারায়ণগঞ্জ জেলার বন্দরের নবীগঞ্জ থেকে বাবার বাড়িতে ফিরে আসেন। 

এক পর্যায়ে তার শীরিরে সর্দি, কাশি ও জ্বর উপসর্গ দেখা দেয়। পরে ৬ এপ্রিল শ্যাপল সংগ্রহ করে পরীক্ষা-নিরীক্ষার জন্য পাঠানো হয়ছিল। তার শরীরে করোনাভাইরাস উপস্থিত শনাক্ত করা হয়।

৯নং ওয়ার্ডের সাধারণ সদস্য জসিমউদ্দিন বলেন, করোনা আক্রান্ত নারী দয়াকান্দা পশ্চিমপাড়া এলাকার নান্নু মিয়ার মেয়ে। স্বামী পরিত্যক্তা এই নারী বন্দর নবীগগঞ্জ এলাকায় বাসা বাড়িতে কাজ করতেন। 
 

এই বিভাগের আরো খবর