শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৯ ১৪২৬   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

আড়াইহাজারে একই পরিবারের চারজনকে কুপিয়ে জখম

প্রকাশিত: ১০ আগস্ট ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে গাছ থেকে ডাব পাড়াকে করে একই পরিবারের চারজনকে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

এরা হলো মতিন (৫৫) তার ছেলে সিরাজুল ইসলাম (৩০) মেয়ে সুমাইয়া (২০) ও তার ভাই হাবিবুর রহমান (৬০)। শনিবার দুপুর ১২টার দিকে স্থানীয় নগর ডৌকাদী এলাকায় এ ঘটনা ঘটেছে। 


আহত মতিনের স্ত্রী রাহিমা বাদী হয়ে চারজনকে আসামি করে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি। 


চিকিৎসাধীন মতিন জানান, তার বাড়ির সীমানা সংলগ্ন একটি ডাব গাছ থেকে ডাব পাড়তে গেলে প্রতিবেশী আজিজুল ইসলাম ও তার পরিবারের অন্যান্য সদস্যরা তাতে বাধা দেয়। কথা-কাটাকাটির এক পর্যায়ে ধাঁরালো অস্ত্রশস্ত্র নিয়ে প্রথমে তার ওপর হামলা চালায়। 


তার ডাক-চিৎকারে পরিবারের অন্যসদস্যরা তাকে রক্ষা করতে এগিয়ে আসলে তাদের ওপরও হামলা চালানো হয়। এ সময় উপর্যুপরি আঘাত করে চারজনকে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। 


এদিকে অভিযুক্ত আজিজুল ইসলাম তার বিরুদ্ধে করা অভিযোগ অস্বীকার করে বলেন, তিনি বা তার পরিবারের কেউ কারোর ওপর হামলা করেনি। তাদের বিরুদ্ধে যে অভিযোগটি আনা হয়েছে। এটি সর্ম্পূণ ভিত্তিহীন ও বানোয়াট।


আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, এক নারী একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

এই বিভাগের আরো খবর