বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ১০ ১৪৩০

আসছে ‘এক্সট্র্যাকশন ২’, ঢাকা থেকে একেবারে প্রাগে

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২১  

নেটফ্লিক্সের অন্যতম আলোচিত হলিউড চলচ্চিত্র ‘এক্সট্র্যাকশন’। যার গল্পে রাজধানী ঢাকায় এক মিসনে আসেন সুপারহিরো থর’খ্যাত অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ।

কিছুদিন আগে জানা যায়, তিনি আবারও ফিরছেন ‘এক্সট্র্যাকশন ২’-এ। এবারের মিসন আর ঢাকায় নয়, একেবারে চেক প্রজাতন্ত্রের রাজধানী প্রাগে।

গতকাল (৩ ডিসেম্বর) থেকে শুটিং শুরু হয়েছে সেখানে। শুটিংস্পটের একটি ভিডিও প্রকাশ করেছেন ক্রিস। সেখানে দেখা যাচ্ছে, তুষারে ঢাকা বনে মধ্যে দিয়ে ট্রেনে ঝুলতে ঝুলতে মিশনে যাচ্ছেন অভিনেতা। সঙ্গে আছেন ছবির পরিচালক স্যাম হারগ্রেভ।

ক্রিস হেমসওয়ার্থ তার ইনস্টাগ্রাম সে ভিডিওতে বলেন, ‘দুটি জিনিস আগের ছবি থেকে আলাদা- ১. এখানে খুব ঠাণ্ডা, ২. আমি বেঁচে আছি।

নতুন এ সিনেমার জন্য বেশ প্রস্তুতি নিয়েছেন ক্রিস। পরিবর্তন এনেছেন তার শারীরিক অবয়বেও। আগের চেয়ে কম মাসকুলার কিন্তু অনেক কাটস দেখা যাবে শরীরে।

যদিও শুটিং হওয়ার কথা ছিল অস্ট্রেলিয়াতে। কিন্তু করোনার কারণে এটি প্রাগে নিয়েছে টিম। সেখানে আগামী মার্চ পর্যন্ত টানা চার মাস শুটিং চলবে। ধারণা করা হচ্ছে, ছবিটি আগামী বছরেই মুক্তি পাবে।

সিনেমাটির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ ছবির পরিচালক জো রুশো ও অ্যান্থনি রুশো ভ্রাতৃদ্বয়। 

এই বিভাগের আরো খবর