শনিবার   ০৪ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১০ শা'বান ১৪৪১

আলী আহাম্মদ চুনকার ৩৬তম মৃত্যুবার্ষিকী আজ

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : আজ ২৫ ফেব্রুয়ারি মঙ্গলবার। নারায়ণগঞ্জের প্রাণ পুরুষ, নারায়ণগঞ্জের পৌরসভার প্রথম নির্বাচিত চেয়ারম্যান ‘পৌরপিতা’ আলী আহাম্মদ চুনকার ৩৬তম মৃত্যুবার্ষিকী।

 

এ উপলক্ষ্যে সকাল ৮টায় আলী আহাম্মদ চুনকা নগর মিলনায়তন পাঠাগারের সামনে থেকে একটি শোক র‌্যালি মাজারের (কবর) উদ্দেশ্যে যাত্রা শুরু করবে। এরপর সকাল ১০টায় শিশুবাগ বিদ্যালয়ে মিলাদ মাহফিল। বাদ মাগরিব হোসাইনিয়া মমতাজিয়া চুনকা সুন্নিয়া আলীয়া মাদ্রাসায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

 

এছাড়া, আলী আহাম্মদ চুনকার জেষ্ঠ্য কন্যা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভী তার পিতার মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে অংশগ্রহণ করে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করার জন্য জাতি, ধর্ম, বর্ণ ও দলমত নির্বিশেষে সকলের নিকট আহ্বান করেছেন।

 

উল্লেখ্য যে, আলী আহম্মদ চুনকা ছিলেন একাধারে মহান মুক্তিযুদ্ধের সংগঠক। ৫২’র মহান ভাষা আন্দোলনের ভাষা সৈনিক, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্নেহভাজন, জেলা ও শহর আওয়ামী লীগের সভাপতি, বঙ্গবন্ধু স্মারক পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামায়াতের প্রতিষ্ঠাতা সিনিয়র সহসভাপতি, চিশতিয়া ও নকশেবন্দর তরীকার অন্যতম খলিফা, মাটি ও মানুষের নেতা। 

এই বিভাগের আরো খবর