বুধবার   ২৭ মে ২০২০   জ্যৈষ্ঠ ১২ ১৪২৭   ০৪ শাওয়াল ১৪৪১

আমি সম্পূর্ণ সুস্থ্য আছি এবং নারায়ণগঞ্জেই আছি : মেয়র আইভী

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২০  

যুগের চিন্তা রিপোর্ট : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি সম্পূর্ণ সুস্থ্য আছি এবং নারায়ণগঞ্জের বাড়িতেই আছি। করোনা ভাইরাস মোকাবেলায় পুরো দেশ যেখানে একসাথে যুদ্ধ করছে। ঠিক এই মুহুর্ত্বে কে বা কারা নানা গুজব ছড়াচ্ছে। তারা আমি দেশের বাইরে আমার মৃত্যু হয়েছে বলে গুজব ছড়াচ্ছে। আমি এর তীব্র নিন্দা জানাই। আমি সম্পূর্ণ সুস্থ্য ও স্বাভাবিক আছি। এবং ঠিকঠাকমত করোনা মোকাবেলায় সরকারের নির্দেশনা মেনে কাজ করছি। 

 

রোববার (৫ এপ্রিল) সন্ধ্যায় যুগের চিন্তাকে এসব তথ্য জানান নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।  

 

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন বলে একটি গুজব চারিদিকে ছড়িয়ে পড়েছে। এসবের তীব্র নিন্দা জানিয়েছেন মেয়র আইভী। 

 

মেয়র আইভীর ছোট ভাই ও নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক  আহম্মাদ আলী রেজা উজ্জ্বল বলেন, জাতির এই দুঃসময়ে যারা এসব ভিত্তিহীন গুজব ছড়িয়ে মানুষকে আরো আতঙ্কিত করছে। এসবের আমরা তীব্র নিন্দা জানাই। মেয়র আইভী সুস্থ্য ও স্বাভাবিকভাবে করানোর কড়াল গ্রাস থেকে মানুষকে বাঁচাতে সরকারের নির্দেশনা মেনে কাজ করছেন। আমরা সবাই সচেতন হন, গুজবে কান দেবেননা। 

 

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম তীব্র নিন্দা জানিয়ে বলেন, যারা মেয়রকে নিয়ে এসব গুজব রটিয়েছে তারা আসলে মানুষকে বিভ্রান্ত করার অপচেষ্টা করছে। প্রশাসনের উচিৎ এব্যাপারে আরো নজরদারি বাড়ানো। বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে যারা এই বিপদেও নানা আতঙ্ক ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে প্রশাসনের আরো কঠোর হওয়া উচিৎ। মেয়র এই ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন। আমরা আলোচনা করছি, সামনে কি পদক্ষেপ নেয়া যায়। 

 

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান বলেন, সকলের অবগতির জন্য জানানো জানাচ্ছি, একটি কুচক্রি মহল ষড়যন্ত্রমূলকভাবে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এর মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভীকে নিয়ে মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশন করেছেন। এ সংবাদের মাধ্যমে দেশ ও দেশের বাইরে অনেকেই বিভ্রান্ত হচ্ছে। আল্লাহর রহমতে তিনি সম্পুর্ণভাবে সুস্থ আছেন এবং সকলকে সুস্থ থাকার জন্য ঘরে থাকার অনুরোধ জানিয়েছেন।
 

এই বিভাগের আরো খবর