সোমবার   ০৪ মার্চ ২০২৪   ফাল্গুন ২১ ১৪৩০

আমি কোন পন্থী না, আমি শেখ হাসিনা পন্থী

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩  


নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজ গভর্নিংবডি চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, আমি কোন পন্থী না আমি শেখ হাসিনা পন্থী।

 

 

আমি কোন ভাইয়ের রাজনীতি করি না, বঙ্গবন্ধু স্বপ্ন নিয়ে রাজনীতি করি। বঙ্গবন্ধু আদর্শে রাজনীতি করতে গিয়ে সেনাবাহিনী কাছে আটক হয়ে দুইটি জেলে দীর্ঘদিন ছিলাম।

 

 

ছোট বয়সে রাজনীতি শুরুতে জেলে আমার শরীর খারাপ হয়ে পড়ে। আমার মা, মহান আল্লাহ তাকে বেহেশত নসীব করুক। ঢাকা সেন্ট্রাল জেলে মা আমাকে বলল- আনোয়ার বঙ্গবন্ধু রাজনীতি করছো জেল খাটতে হবে।

 

 

তিনিও জেল খেটে এই দেশকে স্বাধীনতা এনে দিয়েছেন। এমন মহান নেতা আর্শিবাদে তুমি একদিন বড় নেতা হবে। এরপর ‘মা’ আমাকে ধরে অনেকে কেদেঁছে। জেলে বলতাম, এবার বের হলে রাজনীতি করবো না।

 

 

কিন্তু দীর্ঘদিন জেল খেটে বঙ্গবন্ধু আদর্শে ডাকসু নির্বাচনের প্রক্রিয়া নারায়ণগঞ্জে ছাত্রলীগের সভাপতি হয়। এরপর প্রিয় নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মানুষের কল্যাণে রাজনীতি করে মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্রথম চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন শেষ করেছি।

 

 

এই নারায়ণগঞ্জের চারদিকে এখন জেলা পরিষদের নামফলক ছড়িয়ে আছে। বঙ্গবন্ধু আদর্শে এই বাংলাদেশ, ব্যবসায়ীরা এখন বড় বড় প্রতিষ্ঠানে মালিক হয়েছে। এই সব অবদান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আপনারা দোয়া করবেন বঙ্গবন্ধু’র সুযোগ্য কণ্যা শেখ হাসিনার জন্য।

 

 

তিনি অনেক পরিশ্রম করে দেশকে আজ উন্নত রূপ দিয়েছে। নৌকা মার্কা ভোট দিয়ে শেখ হাসিনা সরকারকে আরেকবার দরকার। শুক্রবার ১৭ মার্চ বেলা ১১টায় মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের আনোয়ার হোসেন মিলনায়তনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ জন্মবার্ষিকী উপলক্ষে মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

 

এর পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে স্কুলের শিশু শিক্ষার্থীদের নিয়ে কেক কাটেন তিনি।

 

 

মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের গভনিংবডি দাতা সদস্য ও মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম আহসান হাবিব।

 

 

অভিভাবক সদস্য মোশাররফ হোসেন জনি, মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক লায়লা আক্তার। এন.হুসেইন /জেসি

এই বিভাগের আরো খবর