বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

আবরার হত্যার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল শুক্রবার

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

সংবাদ বিজ্ঞপ্তি (যুগের চিন্তা) : সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের উদ্যোগে আবরার হত্যা ও সরকারের দুর্বৃত্ত রক্ষার রাজনীতির প্রতিবাদে প্রতিবাদী সমাবেশ ও বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়েছে।


শুক্রবার (১১ অক্টোবর) বিকেল ৪টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহিদ মিনারে এ প্রতিবাদী সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে।


বুধবার (৯ অক্টোবর) দুপুরে  সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের সদস্য সচিব হালিম আজাদ কর্তৃক গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুয়েটের ইলেট্রিকাল ইঞ্জিনিয়ারিং ও ইলেকট্রনিক্স বিভাগের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা বর্তমানের দুর্বৃতায়িত রাজনীতির চরম বহিঃপ্রকাশ। দেশে বিচারহীনতা ও নাগরিকের মৌলিক অধিকার হরণ করে দেশকে আজ এক চরম নৈরাজ্যকর পরিস্থিতির মুখোমুখি দাঁড় করানো হয়েছে।


বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সরকারের ছত্রছায়ায় সমাজে কিছু সংখ্যক ব্যক্তিবর্গের সেচ্ছাচারিতা, লুটপাট ও নৃশংসতা সমাজের সমগ্র জনগোষ্ঠীর আতঙ্কের কারণ হয়ে দাঁড়িয়েছে। প্রতি পদে-পদে জনতার মৌলিক অধিকার ভূলুন্ঠিত হচ্ছে।


তাই আবরার হত্যা ও সরকারের দুর্বৃত্ত-রক্ষার রাজনীতির প্রতিবাদে আগামী ১১ অক্টোবর ’১৯ শুক্রবার বিকেল ৪ টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহিদ মিনারে সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের উদ্যোগে প্রতিবাদী সমাবেশ ও পরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে। 

এই বিভাগের আরো খবর