বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ৮ ১৪৩০

আন্তঃকলেজ ক্রীড়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ কলেজ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৯ মে ২০২৩  


ঢাকা শিক্ষাবোর্ড আয়োজিত আন্তকলের ক্রীড়া প্রতিযোগিতায় নারায়ণগঞ্জ কলেজ বারবার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে আসছে। প্রতিবারের মতো এবারও তারা সরকারি তোলারাম কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। বৃহস্পতিবার (১৮ মে) রূপগঞ্জ সরকারি মুড়াপাড়া কলেজ মাঠে ঢাকা শিক্ষা বোর্ড আয়োজিত আন্তঃ কলেজ ক্রীড়া প্রতিযোগিতায় সরকারি তোলারাম কলেজের সাথে নারায়ণগঞ্জ কলেজের ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়।

 

 

আর এই খেলায় সরকারি তোলারাম কলেজ আগে ব্যাট করতে নেমে ৮ ওভারে ৮৩ রানের টার্গেট দেয় নারায়ণগঞ্জ কলেজকে। জবাবে নারায়ণগঞ্জ কলেজ ব্যাট করতে নেমে ৪ উইকেটে সম্পূর্ণ ওভার শেষ করে ৮৪ রান করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এদিনের খেলায় নারায়ণগঞ্জ কলেজের পক্ষে সর্বোচ্চ রান করেন জিসান আলম। তিনি ১৫ বলে করেন ৪৭ রান।

 

 

জিসান আলম হলেন, বাংলাদেশের জাতীয় দলের প্রাক্তন খেলোয়াড় টাইগার জাহাঙ্গীরের বড় ছেলে। সেই সাথে দ্বিতীয় সর্বোচ্চ ২০ বলে ৩১ রান করেন মেহেদী। নারায়ণগঞ্জ কলেজের পক্ষে সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করেন কলেজের শিক্ষক আরিফ মিহির এবং কোচ হিসেবে দায়িত্ব পালন করেন মাকসুদুল আলম।

 

 

একই সাথে এদিন নারায়ণগঞ্জ কলেজের মেয়ে দল সরকারী মহিলা কলেজকে হারিয়ে চ্যাম্পীয়ন হওয়ার গৌরব অর্জন করেন। তাদের এই বিজয় অর্জনে নারায়ণগঞ্জ কলেজের গভর্নিং বডির সভাপতি মো. হাতেম, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. হরমুজ আলী ও উপাধ্যক্ষ ড. মো. রুমন রেজা খেলোয়াড়দের অভিনন্দন জানিয়েছেন।  এন. হুসেইন রনী /জেসি

এই বিভাগের আরো খবর